রাণীশংকৈলে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

106

হুমায়ুন কবির,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের সানরাইজ কেজি স্কুল প্রাঙ্গণে বুধবার ২ ফেব্রুয়ারি মহিলা ও শিশু মন্ত্রণালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে এদিন সকালে এ কোর্সের শুভ উদ্বোধন করেন পৌরমেয়র ও উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান। পরে সংস্থার প্রশিক্ষণ কর্মকর্তা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা।  এ ছাড়াও অনুষ্ঠানে সংস্থার প্রশিক্ষক রুখসানা আফরোজা, নিশাত রহমান, জুবলী খাতুন,তরিকুল ইসলাম ও শিরিন আখতারসহ প্রশিক্ষণার্থী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

আরো বক্তব্য দেন- প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, অধ্যক্ষ মোস্তফা কামাল ও প্রেসক্লাব সভাপতি মোবারক আলী প্রমুখ। মেয়র তার বক্তব্যে এ প্রকল্পের মাধ্যমে নারীদের কর্মসংস্থান ও সম অধিকার প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।

এই সাথে তিনি রাণীশংকৈল উপজেলায় এ প্রকল্প নিয়ে আসারজন্য সাবেক সাংসদ সেলিনা জাহান লিটাকে ধন্যবাদ জানান।প্রধান অতিথি তার বক্তব্যে নারীর সার্বিক উন্নয়নে দৃঢ় পদক্ষেপ অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এইসাথে তিনি সঠিকভাবে প্রশিক্ষণ পরিচালনা করার জন্য প্রশিক্ষকদের প্রতি আহবান জানান।