Logo
মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ী সদর উপজেলা ও পৌর বিএনপির যৌথসভা অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৮:৫৮ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ১৫, ২০২২

তৃতীয় মাত্রা
শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সদর উপজেলা ও রাজবাড়ী পৌর বিএনপির যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রাজবাড়ী পৌর বিএনপির ৯টি ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
শনিবার বিকাল সাড়ে ৪ টায় জেলা বিএনপির কার্যালয়ে পৌর বিএনপির আহবায়ক মাহবুব চৌধুরী দুলালের সভাপতিত্বে বক্তৃতা করেন, জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এ্যাড কামরুল আলম, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক রেজাউল করিম পিন্টু, সদর উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন গাজী, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মুজিবুর রহমান, পৌর বিএনপির সদস্য সচিব ও রাজবাড়ী পৌরসভার প্যানেল মেয়র জহির রাজ, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক তানভীর হোসেন, খালেদ পাভেল, আব্দুর রাজ্জাক কমিশনার, আঃ মালেক, আবুল হাসেম, মশিউর রহমান বকুল, নুরুনৈওয়াজ,খায়রুজ্জামান ভুঁইয়া, রাজবাড়ী জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, শামসুল আলম।
বক্তারা বলেন, আগামী ১৭ জানুয়ারী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার দাবী ও সমাবেশ স্থগিত করা হয়েছে। পরে পৌর বিএনপির আহবায়ক ও সদস্য সচিব পৌর বিএনপির ৯টি ওয়ার্ড কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়।
Read previous post:
রাজবাড়ী‌তে সাংবা‌দিকদের সা‌থে নবাগত জেলা প্রশাস‌কের প‌রি‌চিতি ও মত‌বি‌নিময়

তৃতীয় মাত্রা শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার ই‌লেকট্রনিক, প্রিন্ট ও‌ অনলাইন মি‌ডিয়ার সাংবা‌দিকদের সা‌থে প‌রি‌চিতি ও মতবিনিময়...

Close

উপরে