রাজবাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন

122

রাজবাড়ী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ (দুধ বাজার)-এর নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

গতকাল ৩১শে জানুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী, বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, অন্যান্য অতিথিদের মধ্যে পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ সুজন, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মাহবুবুর রহমান পলাশ, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম তুহিন, রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতি ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন মন্ডল, চেম্বার অব কমার্সের পরিচালক ও রাজবাড়ী কাপড় বাজার ব্যবসায়ী সমিতির সমিতি জাকির হোসেন, মসজিদ কমিটির সহ-সভাপতি ও চাউল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বেনজীর আহম্মেদ, মসজিদ কমিটির সহ-সভাপতি আব্দুল কোকিল মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বাবলু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর আরজু, কোষাধ্যক্ষ বদিউজ্জামান বদি, দপ্তরবিহীন সম্পাদক মোবাইদুল ইসলাম মিরাজ, সদস্য মোঃ মধু, বছির উদ্দিন বিশ্বাস, আবুল কালাম আজাদ, মসজিদের ইমাম মাওলানা মোঃ কাশেম, হাফেজ মাওলানা মোঃ আলাউদ্দিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

অতিথিগণ কর্তৃক আনুষ্ঠানিকভাবে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন জেলা ইমাম কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ ইলিয়াছ আলী।

মসজিদ কমিটি সূত্রে জানা গেছে, প্রথম অবস্থায় ২ তলা পর্যন্ত মসজিদটি নির্মাণ করা হবে। পরবর্তীতে ধীরে ধীরে মসজিদটিকে ৫ তলায় উন্নীত করা হবে।