রাজবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ এক সন্ত্রাসী গ্রেফতার 

145

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলি ও মোটরসাইকেলসহ মোঃ দুল্লা শেখ ওরফে শামিম শেখ (৩৫) কে গ্রেফতার করেছে। সে পাবনা জেলার আমিনপুর থানার মিরপুর গ্রামের বাসিন্ধা বর্তমানে রাজবাড়ী সদর উপজেলার বেথুলিয়া মাতাইল্লাপাড়ায় বসবাস করে। 

বুধবার ১২ টার সময় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন বলেন, পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামানের নির্দেশনায় ডিবির এস,আই নিজাম উদ্দিন মোল্যা, এস,আই জাহাঙ্গীর মাতুব্বর, এ,এস,আই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ২টার সময় অভিযান পরিচালনা করে।

অভিযানে রাজবাড়ী সদর থানার চরলক্ষীপুর গ্রামের পারভেজের মুদি দোকানের পাশে পাকা রাস্তার উপর থেকে মোঃ দুল্লা শেখ ওরফে শামিম শেখকে একটি সচল বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড পিস্তলের গুলি ও একটি পুরাতন লাল রংয়ের ১৫০ সিসি পালসার মোটরসাইকেলসহ গ্রেফতার করে। এব্যাপারে রাজবাড়ী সদর থানায় বুধবার অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত শামিম একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে পাবনা, রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতিসহ ৪টি মামলা রয়েছে। 

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহনেওয়াজ রাজু,বিপিএম,পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, ডিআইও ওয়ান সাইদুর রহমান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।