রাজবাড়ীতে প্রাইভেটকারের পেছনে ট্রাকের ধাক্কা, ইউপি সদস্যসহ ৩ জনের মৃত্যু

180

রাজবাড়ীতে ট্রাকের পিছনে প্রাইভেটকারের ধাক্কায় ইউপি সদস্যসহ ৩ জনের মৃত্যু হয়েছে।রোববার (৩০ জানুয়ারি) রাত ৮ টার দিকে জেলা সদরের নিমতলা রেলগেট এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর গ্রামের মৃত আকবর আলী শেখের ছেলে মো. আমিনুল ইসলাম আলিম (৫০), একই ইউনিয়নের খলিলপুর গ্রামের জলিল মৌলবীর ছেলে মাসুদ মৌলবী (৫৫) ও একই গ্রামের মৃত ছোরাপউদ্দিন সরদারের ছেলে হিটু সরদার (৪০)।নিহত আলিম মাচ্চর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য এবং হিটু খলিলপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি।প্রত্যক্ষদর্শী এনায়েত শেখ জানান, গোয়ালন্দ মোড় থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল একটি ট্রাক। সেটির পেছনে দ্রুত গতিতে যাচ্ছিল একটি প্রাইভেটকার।

নিমতলা রেলগেট এলাকায় এসে স্পিড ব্রেকারে সামনের ট্রাকটি ব্রেক করলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ তিন জন ঘটনাস্থলেই নিহত হন। প্রাইভেটকারের ভেতরে থাকা আরও দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার জানান, মরদেহগুলো উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।