মৌলভীবাজারে গাজাঁ ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক

57

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা ডিবির পৃথক অভিযানে গাজাঁ ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক হয়েছে। রোববার (৩১ জুলাই) মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা গোপন সংবাদের ভিত্তিতে দুটি পৃথক অভিযান পরিচালনা করে মৌলভীবাজার সদর মডেল থানার ১ নং খলিলপুর ইউনিয়নের শেরপুর নতুন বস্তি এলাকা থেকে ৩০ বোতল ফেন্সিডিল সহ মো: হেলাল মিয়া (৩৪) পিতা- মৃত আফতাব উদ্দিন ও ২. শংকর সূত্রধর (৩০), পিতা- মৃত দীগেন্দ্র সূত্রধরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত দুই মাদক কারবারিই হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার দ্বীগর ব্রাহ্মনগ্রামের বাসিন্দা।

অন্য একটি অভিযানে মৌলভীবাজার সদর মডেল থানার একই ইউনিয়নের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরের ঢাকা সিলেট হাইওয়ে রাস্তার উপর থেকে ৩ কেজি গাঁজাসহ সাকিব মিয়া নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত সাকিব মিয়া হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার আপ্তার হাওর গ্রামের অনু মিয়ার ছেলে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ  আশরাফুল ইসলাম জানান, জেলা গোয়েন্দা শাখার দুটি চৌকস দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়