মেহেরপুরে স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

72

তোফায়েল হোসেন(মেহেরপুর বিশেষ প্রতিনিধি)মেহেরপুরের গাংনীতে সৌদি প্রবাস ফেরত স্বামী মাসুদের ওপর অভিমান করে রোকেয়া খাতুন (৩৫) নামের এক নারী বিষপানে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার হাড়াভাঙ্গা মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোকেয়া খাতুন ওই গ্রামের আমির হোসেনের মেয়ে মাসুদ একই গ্রামের মৃত আজিজুল কর্মকার।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১৫ বছর পূর্বে রোকেয়া ও মাসুদের বিয়ে হয়। সংসার চলাকালীন ওই পরিবারে এক ছেলে রবিন (১৪) ও এক মেয়ে রুনা (৬) এর জন্ম হয়। গত তিন বছর পূর্বে মাসুম কাজের সুবাদে সৌদি আরবে যায়।

গত দুইদিন আগে সোমবার (৩১ জনুয়ারী ২০২২) সৌদি আরব থেকে দেশে ফিরে তার দ্বিতীয় স্ত্রী হাড়াভাঙ্গা তাগিদগিরি পাড়ার মৃত সদর উদ্দিনের মেয়ে নার্গিস খাতুনের বাড়িতে গিয়ে উঠে। এ সংবাদ পেয়ে প্রথম স্ত্রী রোকেয়া খাতুন স্বামীর উপর অভিমান করে নিজ বাড়িতেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে করমদির সন্ধানী হাসপাতালে নিয়ে যায়। 

অবস্থার অবনতি দেখা দিলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়। এ বিষয়ে কুষ্টিয়া সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে। আজ সন্ধ্যার পর স্থানীয় গোরস্থানে তার দাফন করা হবে।