মুন্নু সিরামিকের সব পণ্যে ডিসকাউন্ট পাবেন জিপি স্টার গ্রাহকরা

98

এখন থেকে জিপি স্টার গ্রাহকরা মুন্নু সিরামিকের সব ধরনের পণ্যে ডিসকাউন্ট পাবেন। তারা মুন্নু সিরামিক থেকে পণ্য কিনলে সর্বোচ্চ ১২ শতাংশ ডিসকাউন্ট সুবিধা নিতে পারবেন। এই ডিসকাউন্ট সুবিধা একবার নয়, বারবার পাওয়া যাবে।

সেবা প্রদানের ক্ষেত্রে গ্রাহকদের প্রয়োজনীয়তাকে সবসময় প্রাধান্য দেয় গ্রামীণফোন। পাশাপাশি লয়্যাল কাস্টমারদের জন্যে থাকে নানান উপহার ও সুবিধা। এরই ধারাবিহকতায়, দেশের অগ্রণী ও সর্ববৃহৎ সিরামিক টেবিলওয়্যার উৎপাদক ও শীর্ষস্থানীয় রপ্তানিকারক প্রতিষ্ঠান মুন্নু সিরামিকের সাথে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এ চুক্তির ফলে, গ্রামীণফোনের জিপি স্টার গ্রাহকরা আকর্ষণীয় সব সুবিধা উপভোগ করবেন। এখন মুন্নু সিরামিক থেকে পণ্য কিনলেই জিপি স্টার গ্রাহকরা পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট।

এ বিষয়ে রাজধানীর বসুন্ধরায় অবস্থিত গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে চুক্তিতে স্বাক্ষর করেন মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশীদ ইসলাম এবং গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, গ্রাহকদের জীবন সহজ করে তোলায় বিশ্বাস করে গ্রামীণফোন। এবং আমরা সম্ভাব্য সকল উপায়ে গ্রাহকদের নানা ধরনের সুবিধা দিতে চাই। মানুষ এখন তাদের লাইফস্টাইল নিয়ে অনেকটাই সচেতন। তাই, তাদের জন্য মুন্নু সিরামিক থেকে পণ্য কেনায় আমরা ডিসকাউন্ট সুবিধা নিয়ে এসেছি, যা আমাদের গ্রাহকদের লাইফস্টাইলের মানোন্নয়ন ঘটাতে সহায়ক ভূমিকা পালন করবে।

মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশীদ ইসলাম বলেন, গ্রামীণফোনের সাথে এ চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা আনন্দিত। গ্রামীণফোনের সুবৃহৎ কাস্টোমার বেজ রয়েছে এবং এ চুক্তির ফলে তারা বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন। সিরামিক পণ্যের সর্ববৃহৎ উৎপাদক প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রামীণফোনের গ্রাহকদের লাইফস্টাইলের প্রয়োজন অনুযায়ী সেবা প্রদান করবো।

উল্লেখ্য, টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৮৩ মিলিয়নেরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের প্রথম সারির টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশেরও বেশি মানুষ সেবা নিতে পারে। ‘‘চলো বহুদূর’’ স্লোগানের আওতায় গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা ও সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ গ্রামীণফোন যা ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।