মুজিবনগরে করিমন গাড়ি উল্টে এক নারী নিহত

46

তোফায়েল হোসেন(মেহেরপুর বিশেষ প্রতিনিধি)মেহেরপুরের মুজিবনগরে করিমন গাড়ি উল্টে নিলুফা (৪০) নামের এক নারী নিহত হয়েছে। সেই সাথে আহত হয়েছে নিহতের ছেলে ও করিমন চালক হাসান আলী (২০)। শুক্রবার (১৩ মে) বেলা ১১ টার দিকে উপজেলার গৌরীনগর যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নিলুফা খাতুন উপজেলার নাজিরাকোনা গ্রামের ওসমান আলীর স্ত্রী।

আহত হাসান আলী জানায়, করিমন গাড়িতে (শ্যালো ইঞ্জিন চালিত গাড়ি) করে সে তার মাকে নিয়ে মেহেরপুরে যাচ্ছিল। পথিমধ্যে গৌরীনগর যাত্রী ছাউনি এলাকায় পৌঁছলে করিমন গাড়ির চালক হাসান আলী নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং গাড়িটি উল্টে যায়। এ সময় করিমন চালক হাসান ও তার মা নিলুফা খাতুন গুরুতর আহত হয়। 

স্থানীয়রা হাসান ও তার মাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক নিলুফা খাতুনকে মৃত ঘোষণা করেন। হাসান আলীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মুজিবনগর থানা অফিসার ইনচার্জ মেহেদি রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানানো, মা ও ছেলে মেহেরপুর যাওয়ার পথে গৌরীনগর যাত্রী ছাউনির সামনে করিমন গাড়ি উল্টে নিলুফা খাতুন মারা যায়। আহত হাসান আলী বর্তমানে সুস্থ রয়েছেন।