মিরসরাইয়ে সুপ্ত প্রতিভা’র কমিটি গঠন: সভাপতি কামরুল, সাধারণ সম্পাদক মেহেদী

78

আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি 
মিরসরাইয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সুপ্ত প্রতিভা’র ২৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সুপ্ত প্রতিভার নিজস্ব কার্যালয়ে সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে আগামী এক বছরের জন্য কামরুল ইসলামকে সভাপতি এবং কাজী মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়।
কাজী শহীদুল ইসলাম এর সঞ্চালনায় এবং মিরাজ উদ্দিন মিশুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার, কাস্টমস বন্ড কমিশনারেট চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোরারগঞ্জ মহিলা কলেজ গভর্নিং বডির সভাপতি রাশেদা আক্তার মুন্নী, সংগঠনের উপদেষ্টা সাহাব উদ্দিন, প্রতিষ্ঠাতা আল শাহরিয়ার হাসান সহ অন্যান্যরা।
কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আবুল কালাম আজাদ, আজিম উদ্দিন রুবেল, নূরনবী শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল নূর রিয়াজ, আব্দুল আল জোবায়ের, সাকিব হোসেন হৃদয়, সাংগঠনিক সম্পাদক কাজী শহীদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মোঃ নুর সালমান লিমন, প্রচার সম্পাদক শাহরিয়ার হোসেন ইমন, সহ প্রচার সম্পাদক মুজাহিদ হোসেন নিশাত, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আল মেহেরাজ জেনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হৃদয় কুমার দে, ক্রীড়া সম্পাদক জিয়াউল হোসেন, দপ্তর সম্পাদক নাঈম উদ্দিন রিফাত, শিক্ষা ও বৃত্তি সম্পাদক তানভীর আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাছান আল মাহাদী, কার্যনির্বাহী সদস্য সালাউদ্দিন, কাজী ইমতিয়াজ উদ্দিন জিহাদ, আসাদুজ্জামান নূর শাকিল, কাউসার হাসান শাহীন।
এইসময় বক্তারা বলেন, অত্যন্ত সুনামের সাথে সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি। ইতোমধ্যে সুপ্ত প্রতিভা শিক্ষা বৃত্তি, মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করার লক্ষ্যে অনেক কর্মসূচি পালন করেছে। সংগঠনটি অতীতের ন্যায় আরো বেশি সামাজিক কাজে নিজেদের সম্পৃক্ত করবে বলে আশা প্রকাশ করেন বক্তারা।