মিরসরাইয়ে সীমান্তবর্তী এলাকায় বিজিবির অভিযানে মাদক ও শাড়ি উদ্ধার

87

আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের সীমান্তবর্তী পশ্চিম অলিনগর বিজিবি ক্যাম্প (ফেনী ব্যাটালিয়ন- ৪ বিজিবি)’র অভিযানে বিভিন্ন মাদক (ফেনসিডিল, ইয়াবা, গাঁজা) ও ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম অলিনগর সীমান্ত পিলার ২২০১ এর ২/ আর.বি ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আমলীঘাট এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য ও শাড়ি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে ১৮ বোতল ফেনসিডিল, ৩০ পিস ইয়াবা, ৩০০ গ্রাম গাঁজা ও ১০২ পিস শাড়ি। যাহার আনুমানিক মূল্য ১লক্ষ ২৫ হাজার ৮শত ৫০ টাকা।

অলিনগর সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার  নায়েব সুবেদার মোঃ আব্দুর রাজ্জাক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে আমলীঘাট উত্তর গ্রামের হারুন মাষ্টারের বাড়ির মৃত আবু সালেক মিয়ার পুত্র মাদক কারবারি শরীফুল ইসলামের বাড়ির মধ্যে স্থাপিত পোল্ট্রি খামার, খড়ের গাদা ও অন্যান্য স্থানে তল্লাশি চালিয়ে এসব মাদকদ্রব্য ও শাড়ি উদ্ধার করা হয়। তবে আমাদের অবস্থান নিশ্চিত হয়ে সে পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার (২২ জানুয়ারী) দিবাগত রাতে উপজেলার করেরহাট ইউনিয়নের আমতলী এলাকায় সীমান্ত পিলার-২২০৩ এর ২/আর.বি ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বিজিবি অলিনগর ক্যাম্প অভিযান চালিয়ে প্রায় ১ লক্ষ টাকা মূল্যের ভারতীয় মেখ ডুয়েল ৩৯ বোতল মদ উদ্ধার করে।