মা হচ্ছেন বিপাশা বসু

73
মা হচ্ছেন বিপাশা বসু
মা হচ্ছেন বিপাশা বসু

ইদানীং বলিউডে যেন ধুম পড়েছে মা হওয়ার। সোনম কাপুর থেকে আলিয়া ভাট, ঐশ্বরিয়া ইতোমধ্যে এই সুখবর দিয়েছেন।হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, এবার নতুন সদস্য আসতে চলেছে করণ সিং গ্রোভার-বিপাশা বসুর সংসারে। এখনো পর্যন্ত যদিও তাদের দুজনের কেউই এই খবরে সিলমোহর দেয়নি।

এরইমধ্যে বালিপড়ার কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের ছয় বছর পর অবশেষে মা হতে চলেছেন বিপাশা। এই খবর পেতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন এই জুটির অসংখ্য অনুরাগী। প্রসঙ্গত সাত বছর আগে একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করার সময় পরিচয় হয়েছিল কারণ বিপাশার।

সেই থেকেই সম্পর্কে জড়ান এই জুটি। করণ হলেন হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা। আর বিপাশা হলেন বলিউডের জনপ্রিয় নায়িকা। শুধু তাই নয় বয়সেও করণ বিপাশা থেকে অনেকটাই ছোট। এইসব দেখে সেই সময় নিন্দুকরা বলতে শুরু করেছিলেন তাদের এই সম্পর্ক নাকি অল্প কদিনের মধ্যেই ভেঙে যাবে।

বিপাশা একবার জানিয়েছিলেন, ডিভোর্সি করণের সঙ্গে তার বিয়ে করার সিদ্ধান্ত প্রথমে ভালোভাবে মেনে নেয়নি পরিবার। ২০০৮ সালে সহঅভিনেত্রী শ্রদ্ধাকে বিয়ে করেছিলেন করণ, মাত্র ১০ মাস টিকেছিল বিয়ে। এর পর টেলিভিশনের হার্টথ্রব নায়িকা জেনিফার উইংগেটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন করণ। তিন বছরের মাথায় ২০১৪ সালে বিচ্ছেদ হয় তাদের। তবে বিপাশা বোঝানোয় রাজি হন তারা।

কিন্তু নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়ে পরের বছরেই অর্থাৎ ২০১৬ সালে ধুমধাম করে বাঙালি এবং পাঞ্জাবি রীতি মেনে বিয়ে সেরেছিলেন করণ-বিপাশা। আসলে বিয়ে নিয়ে করণের অতীত অভিজ্ঞতা মোটেই ভালো ছিল না। বিপাশার হিন্দি টেলিভিশন জগতের দুই জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করেছিলেন অভিনেতা।