মাহির দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর! (ভিডিও)

223

সিলেটের মাহমুদ পারভেজ অপু নামের এক ব্যবসায়ীকে বিয়ে করে সুখের সংসার পেতেছিলেন ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কিন্তু টেকেনি সেই সংসার।

অপুর সঙ্গে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার পর গত সেপ্টেম্বরে গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহি। এবার গুঞ্জন উঠেছে, মাহির দ্বিতীয় বিয়েও নাকি ভাঙতে চলেছে!

এমন গুঞ্জনের সুযোগ অবশ্য করে দিয়েছেন মাহি নিজেই। বরাবরই ফেসবুকে বেশ সক্রিয় নায়িকা মাহি। ব্যক্তিগত জীবনের সুখ, দুঃখসহ খুঁটিনাটি নানা ঘটনা তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেন ফেসবুকে।

মাহি তার প্রথম সংসার ভাঙার ইঙ্গিত ফেসবুকেই প্রথম দিয়েছিলেন। কিন্তু অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানতে চাইলে একটিবারের জন্যও মুখ খোলেননি। তাই জোর গুঞ্জন সত্ত্বেও মাহির প্রথম বিয়ে ভাঙার খবর তিনি নিজে প্রকাশ না করা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

গত বছরের মে মাসে হঠাৎ গভীর রাতে এক ফেসবুক পোস্টে অপুর সঙ্গে বিচ্ছেদের খবর নিজেই জানান মাহি। একই বছরের সেপ্টেম্বরে আবারও মাঝরাতে এক ফেসবুক পোস্টে দ্বিতীয় বিয়ের খবরও জানান নায়িকা মাহি।

বিয়ের পর দ্বিতীয় সংসারে খোঁজখবরও নিয়মিত মাহি দিয়ে গেছেন ফেসবুকে। দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে হজে যাওয়া থেকে শুরু করে ইফতারি বিক্রি, রেস্তোরাঁ ব্যবসা- সবকিছুই জানিয়েছেন ফেসবুকে।

দ্বিতীয় বিয়ের পর থেকে মাহির সব ফেসবুক পোস্টেই সুখী দাম্পত্য জীবনের ইঙ্গিত মিলেছে। কিন্তু সম্প্রতি ফেসবুকে হঠাৎ মাহির মন খারাপ করা পোস্ট দেখে মন খারাপ হয়ে যায় তার ভক্তদেরও।

কালো টি-শার্ট পরে তোলা একটি ছবি পোস্ট করে মাহি লেখেন, প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে। মাহির মন খারাপ করা সেই ফেসবুক পোস্ট প্রকাশের পর থেকেই গুঞ্জন ডালপালা মেলতে থাকে। অনেকেই বলাবলি করতে থাকেন, তবে কি আবারও বিচ্ছেদের পথে হাঁটতে যাচ্ছেন মাহিয়া মাহি?

মন খারাপ করা সেই ফেসবুক পোস্টের কয়েকদিন আগেই আরেকটি পোস্টেও বিষাদ ঝড়ে পড়ে মাহির কণ্ঠে।

সেখানে মাহি লিখেছিলেন, একদিন গোপন রক্তক্ষরণ বন্ধ হবে। কোনো এক ভোরবেলায় সুখপাখি খাঁচায় এসে ধরা দেবে। নদীর ওপারের ওই দূরের ছোট্ট কুঁড়েঘরের নিভু নিভু জ্বলতে থাকা কুপির আলো দেখে সেদিনও আবার ভেব না, সুখে শুধু তারাই আছে। সুখ পাখি তো তোমার খাঁচাতেই আছে। তুমি শুধু বোঝো না। সুখের লোভ আমাদের সুখী হতে দেয় না।

অবশ্য কাকে উদ্দেশ্য করে এমন সব মন খারাপ করা পোস্ট দিচ্ছেন তা স্পষ্ট করেননি মাহি। তাই দুশ্চিন্তায় পড়ে গেছেন তার ভক্তরা। তারা ধরেই নিয়েছেন, স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছে মাহির।

এছাড়া বরাবরই মাহির সব ফেসবুক পোস্টেই প্রতিক্রিয়া জানাতেন তার স্বামী। কিন্তু মাহির মন খারাপ দুটি পোস্টে কোনো প্রতিক্রিয়া দেননি তার স্বামী। তাই দুয়ে দুয়ে চার মিলিয়ে জোর গুঞ্জন ছড়িয়েছে, আবার সংসার ভাঙতে চলেছে মাহির।

প্রিয় মানুষটা তুমি বরং সূখেই থাকো কাছে নাহয় বহু দূরে ❤️

Posted by Mahiya Mahi Sarker on Monday, May 16, 2022