মালাইকার বেডরুমের গোপন তথ্য প্রকাশ

88

আবারও খবরের শিরোনামে উঠে এলেন মালাইকা , আরোরা ‍এবং অর্জুন কাপুর। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ‍আর ভাল  কেউ জানে না। যারফলে বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।

এক সময়ে এক চেটিয়া রাজত্ব করেছেন মাল্লা, ‍এখন তাকে রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে দেখা যায় মালাইকা আরোরাকে। তবে কাজের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে থাকেন তিনি সব সময়। ট্রোল যেন তার নিত্যদিনের সাথি। অভিনেত্রীকে নিয়ে ওঠা ট্রোল নিয়ে বেজায় চিন্তিত অভিনেত্রীর বাবা এবং মা, সম্প্রতি সাক্ষাৎকারে নিজেই প্রকাশ করলেন বলি ফ্যাশনিস্তা।

সকলের সামনে প্রেমে মজেছেন অর্জুন এবং মালাইকা। মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের  তফাৎ বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সাথে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন ‍এই মালাইকা। রাখঢাক, লুকোছাপা এখন তার অতীত। প্রায়শই নিজেদের একান্ত মুহূর্তের সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় এই দুই তারকাকে। এখানেই শেষ নয়, একে -অপরের ছবিতে ভালবাসা মাখা কমেন্ট করতে দেখা যায় তাদেরকে।

সাক্ষাৎকারে মালাইকা জানান, কে আমাকে নিয়ে কী বলল তা মাঝেমধ্যেই আমার বাবা ও মা জানাতে চায় । যদিও শেষ পর্যন্ত আমি বাবা ও মাকে বলি ওইসব নোংরা জিনিস পড়ার অভ্যাস বাদ দাও। মালাইকার এই কথা অবশেষে শুনেছেন অভিনেত্রী বাবা ‍এবং তার মা। মেয়ের নামে ওঠা নেতিবাচক মন্তব্যকে মোটেই পাত্তা দিতে রাজি নন তারাও। উল্টে সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে অর্জুন ও মালাইকার পাশে রয়েছেন অভিনেত্রীর মা ও বাবা।

নিজেকে লুগিয়ে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ‍এই বলি ফ্যাশনিস্তা। ১০ বছরের ছোট অর্জুনের সাথে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি পছন্দ করেন।