মানিকগঞ্জে ৭ মাদক কারবারী গ্রেফতার

72

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় পৃথক অভিযানে ৭ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে জেলা গোয়োন্দা শাখার (ডিবি) ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা ও ফুকুরহাটি কান্দাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পৃথক দুটি অভিযান থেকে গ্রেফতারকৃতদের কাছ থেকে মোট ৪২ গ্রাম হেরোইন জব্দ করা হয় যার বাজার মূল্য ৪ লক্ষ ২০ হাজার টাকা।

গ্রেফতাররা হলেন, খোকন চন্দ্র দাস (২৪), সঞ্জয় হালদার (৩৫), মিজানুর সান্ডাল (৩৬), মো. চাঁন মিয়া (৫২), বিজয় দাস (৩১), মো. জহিরুল ইসলাম মিয়া (২৬) ও মো. সোহেল রানা (২৭)।
মোশারফ হোসেন আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল সাড়ে ৫টার সাটুরিয়া উপজেলার কাউন্নারা এলাকায় অভিযান চালিয়ে ৪ গ্রাম হেরোইনসহ খোকন চন্দ্র দাস, সঞ্জয় হালদার ও মিজানুর সান্ডালকে গ্রেফতার করে। অপর একটি অভিযান চালিয়ে ফুকুরহাটি ইউনিয়নের কান্দাপাড়া এলাকা থেকে ৩৮ গ্রাম হেরোইনসহ মো. চাঁন মিয়া, বিজয় দাস, মো. জহিরুল ইসলাম মিয়া এবং মো. সোহেল রানাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে সাটুরিয়া থানায় মাদক আইনে নিয়মিত মামলা হয়েছে বলে জানা তিনি।