মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় ফয়সাল 

128

রিপন আলী, মোহনপুর (রাজশাহী)প্রতিনিধিঃ আপনার সাহায্যে বাঁচতে পারেন হতদরিদ্র পরিবারে ফয়সাল আল- আমিন। রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নে সইপাড়া গ্রামে আব্দুল আলিম এর ছেলে ফয়সাল আল- আমিন।

জানাগেছে, ফয়সাল আল-আমিন  ২০২১ সালে রাজশাহী কলেজে সমাজবিজ্ঞান বিভাগে মাস্টার্সে  ভর্তির সুযোগ পেয়েছিল, স্বপ্ন ছিল মাস্টার্স শেষ করবে। কলেজ থেকে ফোন করে   ভর্তির  হওয়া জন্য। কিন্তু হঠাৎ করে তার শরীর অসুস্থ হয়ে পড়ে, পরীক্ষা নিরীক্ষার পর জানতে পারে, তার দুইটি কিডনি নষ্ট হয়ে গেছে। বর্তমানে সে  শ্যামলী কে.ডি.সি হাসপাতা,ঢাকা-তে  চিকিৎসাধীন আছে।

এই ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করে তার দরিদ্র পরিবার আজ নিঃস্ব প্রায়। এখন  তার  চিকিৎসা খরচ  পরিবারের পক্ষে যোগানো অসাধ্য হয়ে পড়েছে। এমতাবস্থায় ফয়সাল আল- আমিনের অসহায় ও নিরুপায় পিতা ছেলের সুচিকিৎসার জন্য সকল  হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন। অসহায় ফয়সাল আল- আমিনের চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ করুন মোবাইল নাম্বার  -০১৭৯৫-৭৮৪৬৭৪। আর সাহায্য দিন বিকাশ ০১৯৯৯-৪৪১৩৭৩ ( ফয়সাল) নগদ- ০১৭৯৫-৭৮৪৬৭৪(ফয়সাল)ডাচ্ বাংলা ০১৭৯৫-৭৮৪৬৭৪-২(ফয়সাল)।