মাদারীপুরে লন্ডন প্রবাসীর উদ্যেগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

98

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের বলষা গ্রামে লন্ডন প্রবাসী ইসমাইল হোসেন বেপারীর উদ্যোগে এবং দুধখালী ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায় ১১শ অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (৮—ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় মধ্য বলষা বেপারী বাড়ি জামে মসজিদের সামনে এই আয়োজন করা হয়। লন্ডন প্রবাসী আব্দুল ওহাব বেপারীর সভাপতিত্বে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান কালু খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুধখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ফারুক খান।

মো.মাহাবুব বেপারীর সঞ্চালনায় অন্যদরে মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা হাওলাদার, দুধখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আইয়ুব খান, আসক ফাউন্ডেশন এর কার্যকরী সভাপতি মিজানুর রহমান ফরাজী, দুধখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাকিব হাসান চুন্নু বেপরিী, ইউনিয়ন পরিষদের মেম্বারগন, মান্যগন্য ব্যক্তিবর্গসহ অনেকে।

উদ্যোক্তা ইসমাইল হোসেন বেপারী বলেন, বিগত দিনে আমরা করোনা মহামারীসহ বিভিন্ন সময় অসহায় মানুষদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি ভবিষ্যতেও আমাদের এই চেষ্টা অব্যাহত থাকবে আশা করি।

চেয়ারম্যান মো.ফারুক খান বলেন, লন্ডন প্রবাসী আব্দুল ওহাব বেপারী ও ইসমাইল হোসেন বেপারীর প্রশংসা করেন এবং বিভিন্ন সময় ইউনিয়নে অসহায় মানুষদের পাশে দারানোর জন্য এই ইউনিয়নের দানবীর বলে আখ্যা দেন। দুধখালী ইউনিয়নের গরীব অসহায় জনগনের পাশে দাড়ানোর জন্য তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এছাড়াও তিনি অন্যান্য বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান কালু খান বলেন, এই কনকনে শীতে প্রবাসী ইসমাইল হোসেন বেপারীর এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই এবং এই ইউনিয়নের অন্যান্য ধনি ব্যক্তিদেরও গরীব অসহায়দের মাঝে এগিয়ে আসার আহবান জানাই।