মাদক ছেড়ে খেলায় মনোযোগি হও, আমি তোমাদের সহযোগিতা করবো : এমএ হান্নান খান

78

মোঃ জাকির হোসেন, দোহার থেকে : একটি মাত্র ইউনিয়ন যে ইউনিয়নকে অনেকটা মাদক মুক্ত এলাকা বলা যায়, তবে আড়ালে যারা মাদকের সাথে জড়িত আছো তার মাদক ছেড়ে দাও। নয়লে আমাদের ব্যবস্থা গ্রহণ করতে হবে। তোমরা মাদক ছেড়ে খেলার আয়োজন করো, আমি তোমাদের সহযোগিতা করবো বলে যুব সমাজকে উৎসাহিত করেছেন ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও দু”বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান খান।

তিনি শনিবার রাত সাড়ে আটটায় উপজেলার মুকসুদপুরের মধুরখোলা যুব সংঘের উদ্যোগে মুজিব শতবর্ষ ব্যাটমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বীর মুক্তিযোদ্ধা সামসুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজ সেবক আব্দুস সালাম মোল্লা, ইউপি সদস্য আব্দুল জব্বার, শেখ শাহ আলম, ছাত্রলীগ নেতা এস এম বিল্লাল হোসেনসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি গণ।

অনুষ্ঠানটি উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন খান। সার্বিক সহযোগিতায় ছিলেন মেহেদি হাসান হৃদয়। খেলায় যে দুটি দল অংশ গ্রহণ করেন মৌড়া উদয়ন স্পোর্টিং ক্লাব ও মালিকান্দা ফ্রেন্ডস ক্লাব। দু দলের হাড্রা হাড্রি লড়াই ও উপস্থিত অতিথিদের করতালিতে মুখোরিত হয়ে উঠে খেলার মাঠ। পরে মৌড়া উদয়ন দল চ্যাম্পিয়ন হোন। খেলা শেষে প্রধান অতিথি অধ্যাপক এমএ হান্নান খান বিজয়ী দলের হাতে ৩২” রঙ্গিন টেলিভিশন তুলে দেন।