মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে জনতার শীর্ষে ছুলেমা খাতুন

135

আসন্ন ৭ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি  জেলায়  পানছড়ি উপজেলা ৫নংউল্টাছড়ি  ইউনিয়নের পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে  সূর্যমুখী ফুল মার্কা মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে বতর্মান মহিলা মেম্বার মোছাঃ ছুলেমা খাতুন।

২৯ ফেব্রুয়ারি  ২০২২ সরেজমিনে এলাকার ১, ২ ও ৩ নং ওয়ার্ড ঘুরে এ চিত্র পরিলক্ষিত হয়েছে। সাধারণ মানুষের কাছে বতর্মান মহিলা   মেম্বার হিসেবে তিনি অত্যন্ত  ‍সত যোগ‍্য আস্থাভাজন ব্যাক্তি হিসেবে সু-পরিচিত। দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি। এবারও জনগণ তাঁকে নির্বাচিত করলে তাদের সেবায় নিজেকে ব্যাস্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ তিনি।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন ও করছেন সাধারণ মানুষকে।

তিনি নিজেকে মানব সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয়রা বলেন, তিনি সবসময় এলাকার সকল বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

এবারও জনগণ আমাকে মেম্বার নির্বাচিত করলে  পূর্বের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সাবেক মেম্বার হিসেবে এলাকার অসম্পূর্ণ কাজ গুলি শতভাগ সম্পন্ন করার  বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাবো।

এছাড়াও এবারও জনগণ আমাকে নির্বাচিত করলে উন্নয়নমূলক কাজের পূর্ব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমার  ১,২ ও ৩ নং  ওয়ার্ডকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করবো। তিনি বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা।এলাকার বিভিন্ন সমাজ উন্নয়ন মূলক জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখে সুখে দুঃখে পাশে থাকতে আবারও এলাকাবাসীর কাছে সূর্যমুখী ফুল মার্কা ভোট ও সমর্থন চাই।