ভুল ভুলাইয়া 2: প্রেস কনফারেন্সে লজ্জায় লাল হয়ে গেলেন কার্তিক আরিয়ান

64
ভুল ভুলাইয়া 2: প্রেস কনফারেন্সে লজ্জায় লাল হয়ে গেলেন কার্তিক আরিয়ান
ভুল ভুলাইয়া 2: প্রেস কনফারেন্সে লজ্জায় লাল হয়ে গেলেন কার্তিক আরিয়ান

কিয়ারা আদভানি কার্তিক আরিয়ান: আজকাল কিয়ারা এবং সিদ্ধার্থ মালহোত্রার ব্রেক আপের খবর পুরোদমে চলছে। যদিও দুজনেই এই খবর নিয়ে কিছু বলেননি। আর দুজনেই নীরবতা পালন করেছেন।

কিয়ারা বর্তমানে তার ছবির প্রচারে ব্যস্ত এবং কার্তিকের সাথে অনেক মজার মুডে দেখা যাচ্ছে।কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি এই দিন তাদের ভুল ভুলাইয়া ছবির শুটিংয়ে ব্যস্ত।

কখনো তাকে দেখা যায় রিয়েলিটি শো এর সেটে আবার কখনো জনসাধারণের মাঝে। একই সময়ে, এই সময় কার্তিক এবং কিয়ারাকে ছবিটি নিয়ে একটি প্রেস কনফারেন্স করতে দেখা গেছে, কিন্তু এই মিডিয়া কথোপকথনে কিয়ারার মুখ থেকে এমন কিছু বেরিয়ে এসেছে, যা শুনে কার্তিক লজ্জা বা হাসতে পারছেন না।

কার্তিক আরিয়ান লজ্জায় লাল হয়ে গেল:

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে যেখানে কিয়ারা একটি মিডিয়া প্রশ্নের উত্তর দিচ্ছেন, তিনি বলছেন যে যখনই আমরা একটি প্রাসাদে শুটিং করি, প্রায়শই এটির সাথে একটি গল্প সংযুক্ত থাকে, তাই তাদের এটির সুবিধা নিতে হয়েছিল। একই সাথে, ক্যামেরা উত্তর শুনতে কার্তিকের দিকে যেতেই সে লজ্জায় লাল হয়ে যায় এবং তাকে উত্তর দেয়।এমনও হয় না। একই সময়ে, শীঘ্রই কিয়ারাও বুঝতে পারে যে তার মুখ থেকে কিছু ভুল হয়ে গেছে এবং তিনি এটি ঠিক করতে বলেন, যখন কার্তিক আরও বলেন যে হ্যাঁ, আপনি যা বলেছেন দয়া করে সংশোধন করুন। এই ভিডিওটি অনেক পছন্দ হচ্ছে।

সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের মধ্যেই কার্তিকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে:

আজকাল কিয়ারা এবং সিদ্ধার্থ মালহোত্রার ব্রেক আপের খবর পুরোদমে চলছে। যদিও দুজনেই এই খবর নিয়ে কিছু বলেননি। আর দুজনেই নীরবতা পালন করেছেন। কিয়ারা বর্তমানে তার ছবির প্রচারে ব্যস্ত এবং কার্তিকের সাথে অনেক মজার মুডে দেখা যাচ্ছে। ভুল ভুলাইয়া 2-তে এই জুটি প্রথমবার একসঙ্গে কাজ করছেন কিন্তু তাদের বন্ডিং এবং কেমিস্ট্রি অসাধারণ। ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।