ভালোবাসা দিবসে পিরোজপুরে মানুষের হাটে ফুল ও মিষ্টি নিয়ে ইয়ূথ সোসাইটি

70

এম এ মুন্না, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা শহরে প্রতিটি ভোরেই দিনমজুর শ্রমিকদের নিয়ে একটি মানুষের হাট বসে। যেখান থেকে বিভিন্ন স্থানে কাজের উদ্দেশ্যে ছুটে চলে সাধারণ শ্রমিকেরা। যাদের প্রতিটি দিন কাটে একইভাবে। যারা না থাকলে আমাদের দৈনন্দিন জীবন অনেকটাই কঠিন হয়ে ওঠে।

সোমবার ভোর ৭টায় বিশ্ব ভালোবাসা দিবসে “ভালোবাসা সবার জন্য” এই স্লোগানে ভিন্ন এক আয়োজন করেছে পিরোজপুর ইয়ূথ সোসাইটি। দেখা যায়, পিরোজপুর শহরের টাউন ক্লাব সড়কসহ বিভিন্নস্থানে দিনমজুর শ্রমিকদের জন্য ভালোবাসা দিবসে গোলাপ ফুল ও মিষ্টি বিতরণ করে পিরোজপুর ইয়ূথ সোসাইটি। এই ভালোবাসা পেয়ে খুশি রাস্তার এই শ্রমিকরা। ফুল ও মিষ্টি বিতরনকালে পিরোজপুরে ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান, সমন্বয়ক তামিম সরদার, মাহবুবুল আলম মুন্না, আবীর হাসান, আলী ইমাম অন্তুসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রমিক আব্দুস সোবাহান জানান, অনেক ভালো লাগছে আয়োজনটা। আমাদের প্রত্যেকটা দিনই তো একরকম ভাবে কাটে। আমাদের ভালোবাসা দেয়ার মতো এভাবে কেউ আয়োজন করে না। হঠাৎ করেই পিরোজপুর ইয়ূথ সোসাইটির এই আয়োজন আমাদের আনন্দিত করেছে। আমাদের দিনটা খুব ভালো ভাবে কাটবে এমন ভালোবাসায়। পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান জানান, আজ বিশ্ব ভালোবাসা দিবস। পিরোজপুর ইয়ূথ সোসাইটি প্রতি বছরই বিভিন্ন আয়োজন করে থাকে। বিশ্ব ভালোবাসা দিবসে মানুষের জন্য মানুষের ভালোবাসা এটা থাকবেই। পিরোজপুরে প্রতিদিন ভোরে নিত্যপ্রয়োজনীয় দিনমজুর মানুষের একটি হাট বসে। তাদের প্রতিদিনই সমান। তাদের দিবস নেই কোন। তাদের এই দিনটিকে আমরা ভালোবাসায় রাঙিয়ে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা চাই প্রতিটি মানুষের সাথে মানুষের সম্পৃক্ততা থাকুক। তাই আমাদের এই আয়োজন।