ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা

145
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা

তসলিম আহমেদ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য স্বমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ” মাদক ও বাল্য বিবাহকে না বলুন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার দিনব্যাপী আশুগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সি।

কর্মশালায় আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বেলায়েত হোসেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হকসহ বিশেষ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। কর্মশালায় আশুগঞ্জের উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও সামাজিক ব্যাক্তিবর্গমহ মোট ১৫০ জন প্রশিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

প্রশিক্ষণে মাদকদ্রব্য ব্যবহারের কুফল, কি-কারণে মাদকের এত চড়াছড়ি এবং মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষে বিভিন্ন বিষয় তুলে ধরেন।