ব্যারিষ্টার সুমনের ৬ষ্ট ধাপে কোম্পানিগঞ্জে গৃহ নির্মাণের ঘর হস্তান্তর

69
ব্যারিষ্টার সুমনের ৬ষ্ট ধাপে কোম্পানিগঞ্জে গৃহ নির্মাণের ঘর হস্তান্তর
ব্যারিষ্টার সুমনের ৬ষ্ট ধাপে কোম্পানিগঞ্জে গৃহ নির্মাণের ঘর হস্তান্তর

এরশাদ আম্বিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সুপ্রীমকোর্টের আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন-এর উদ্যোগে  ত্রাণ ও পূর্ণবাসন প্রক্লপের পরিচালক মোঃ আহসান হাবিবের তত্বাবধানে দেশ ও প্রবাসীদের আর্থিক সহযোগিতায় সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের পূণর্বাসন প্রকল্প বাস্তবায়নে এরশাদ্-আম্বিয়া ফাউন্ডেশনের  সহযোগিতায়  বন্যায় ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণের পর গৃহ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকাল ৩নং তেলিখাল ইউনিয়নের ৫নং ওয়ার্ডে তেলিখাল গ্রামে ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণের পর বিধবা কুলসুম বেগমের কাছে গৃহ নির্মাণ ঘরটি হস্তান্তর করা হয়। বিশিষ্ট মুরব্বী আসবাহ উদ্দিন লিটু এর সভাপতিত্বে এসময় উপস্থিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন সিলেট কোম্পানিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার লুসি কান্ত হাজং বলেন,  আমার এলাকায় অসহায় দরিদ্র মানুষের আসায় আমার পক্ষে থেকে ধন্যবাদ ও অভিনন্দন  পাশাপাশি সবাইকে এগিয়ে আসার আহবান ।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক-মোঃ আহসান হাবীব বলেন, আমরা ইতিপূর্বে বন্যার সময় শুকনো খাবার ও আশ্রয় কেন্দ্র রান্না করা খাবার এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পরবর্তীতে খাদ্য সামগ্রী ও কোরবানির গুস্ত এবং গৃহ নির্মাণ কাজ চলছে হস্তান্তর কার্যক্রম   ধারাবাহিক ভাবে চলবে।  

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, তেলিখাল ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মেম্বার  মোঃ ফয়জুর রহমান, ব্যাংক কর্মকর্তা আলী হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।