ব্যাডমিন্টন চূড়ান্ত পর্বের খেলার পুরস্কার বিতরণ

18
ব্যাডমিন্টন চূড়ান্ত পর্বের খেলার পুরস্কার বিতরণ
ব্যাডমিন্টন চূড়ান্ত পর্বের খেলার পুরস্কার বিতরণ

রংপুর প্রতিনিধি: রয়্যালটি কাপ অভ্যন্তরীণ ব্যাডমিন্টন টুর্নামেন্ট–২০২২ কালেক্টরেট ব্যাডমিন্টন কমপ্লেক্স রংপুরের আয়োজনে চূড়ান্ত পর্বের খেলা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রংপুরের স্বনামধন্য পোশাক, প্রসাধনী ও বিভিন্ন ধরনের পণ্য ও দ্রব্যসামগ্রী বিক্রির প্রতিষ্ঠান রয়্যালটি মেগামল এর অর্থায়নে শেষ হলো তিনটি ক্যাটাগরিতে চলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের জমজমাট আসর। ক্রীড়া ক্ষেত্রে দক্ষ খেলোয়াড় তৈরি ও প্রসারে এই টুর্নামেন্ট কার্যকরী ভূমিকা রাখবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

বুধবার ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, রয়্যালটি মেগামলের মত সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে রংপুরের ক্রীড়া অংগন থেকে আরো অনেক দক্ষ খেলোয়াড় বের হবে। সকলের পৃষ্টপোষকতা থাকলে রংপুর খেলোয়াড় সৃষ্টিতে ভালো ভূমিকা রাখতে পারবে বলেও মন্তব্য করেন তিনি।

রংপুর সিটি কর্পোরেশনের এর প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিয়ার সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য হাজী মোঃ তানবীর হোসেন আশরাফী এর সঞ্চালনায় ফাইনাল খেলার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা ও বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবির পরিচালক এড. আনোয়ারুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোঃ মঞ্জুর আহমেদ আজাদ, রংপুর কালেক্টরেট ব্যাডমিন্টন কমপ্লেক্স এর সাধারণ সম্পাদক রাজেদুজ্জামান লিটন, মোঃ শহীদুল্লা কাউসার.(বিপিএম বার) পুলিশ সুপার রংপুর রেঞ্জ রংপুর, রয়্যালটি মেগামল চেয়ারম্যান মোঃ তৌহিদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ খন্দকার আব্দুল মজিদ হিরু ও অন্যান্য অতিথিবৃন্দ।

চাকুরীজীবি ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন জেলা প্রশাসক আসিব আহসান ও তার পাটনার সাজিদ হাসান সনেট, রানার্স আপ হন রুহুল আমিন মিয়া ও তার পাটনার আসহাবুল আরেফিন পায়েল প্রমুখ।

উম্মুক্ত ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন সজিব হোসেন ও তার পাটনার ফাহিম ইসলাম, রানাস আপ অমর ফারুক ও তার পাটনার আব্দুল আউয়াল। ৪৫ উর্ধ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন মঞ্জুর আহমেদ আজাদ ও তার পাটনার মোস্তাফিজুর রহমান স্বপন, রানার্স আপ নাদিম ইসলাম ও তার পাটনার পার্থ বোস।