Logo
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বৈদ্যের বাজার ইউনিয়নের দীর্ঘ দিনের স্বপ্ন পূরন করতে চলছেন সাংসদ খোকা

প্রকাশের সময়: ৯:৪৮ পূর্বাহ্ণ - সোমবার | মে ৩, ২০২১
তৃতীয় মাত্রা
আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁ : নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হরিগঞ্জ ব্রীজ হইতে হামছাদী কমিউনিটি ক্লিনিকের রাস্তা সংস্কারের কাজ সম্পন্ন হতে চলছে।সে আলোকে উক্ত ওয়ার্ডের সাধারণ জনগণের অনেক কাঙ্ক্ষিত স্বপ্ন পূরনের অপেক্ষায়।যেখানে পূর্বে একটু বৃষ্টি হলেই মানুষের ভোগান্তির শেষ ছিলো না।পাশাপাশি বন্যা হলে এ রাস্তা ব্যবহারে অনেকটা অনুপযোগী হয়ে পড়তো।উল্লেখ্য, এ রাস্তা দিয়ে উক্ত ইউনিয়ন ছাড়াও পার্শ্ববর্তী সনমান্দী ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে শত শত লোক ঐতিহ্যবাহী আনন্দ বাজারে প্রতিদিন আসা যাওয়া করেন।
নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা’র বদৌলতে সাধারণ মানুষের আকাঙ্ক্ষা পূরনে অতি দ্রুততার সাথে রাস্তা সংস্কারের কাজ এগিয়ে চলছে।গাইড ওয়ালসহ স্লাপ বসিয়ে ৪৮ লক্ষ টাকার কাজ দূর্বার গতিতে এগিয়ে চলছে।এ জন্যে ৭ নং ওয়ার্ডের জনগনের পক্ষ হতে দেশমাতা  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা মহোদয়কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছন বিশিষ্ট সমাজ সেবক, উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য ও বৈদ্যের বাজার ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী।এ সময় তিনি মহান রাব্বুল আলামিনের কাছে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও সোনারগাঁয়ের উন্নয়নের রূপকার জননেতা ও সাংসদ লিয়াকত হোসেন খোকার দীর্ঘায়ু কামনা করেন।
Read previous post:
এমন কেন পশ্চিমবঙ্গে নির্বাচনের ফলাফল, প্রশ্ন অমিত শাহর

তৃতীয় মাত্রা পশ্চিমবঙ্গে বিধানসভার ভোটের ফলাফল আসতে শুরু করেছে। এতে ২০৬ আসন পেয়ে এগিয়ে রয়েছেন তৃণমূলের মমতা বন্দোপাধ্যায়। অন্যদিকে এখন...

Close

উপরে