বেড়ায় করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের প্রশিক্ষণ কার্যক্রম এর উদ্বোধন  

106

রাউজ আলী,বেড়া থেকেঃ  পাবনার বেড়ায় কোভিড-১৯ মহামারী মোকাবেলায় কমিউনিটি ভিত্তিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের ৩দিন ব্যাপি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।৮ই ফেব্রুয়ারি  মঙ্গলবার সকালে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে সেভ দ্য চিলড্রেন ও পার্টনার সংস্থা সীমান্তিকের ব্যবস্থাপনায় এবং ইউএসএইড’র আর্থিক সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

৩দিন প্রশিক্ষণ কার্যক্রম  উদ্বোধন করেন বেড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফাতেমা তুয জান্নাত, আরো উপস্থিত ছিলেন আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডাঃ সোহেলী শাউন  তনী, সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মা-মানি এমএনসিএসপি কোভিড-১৯ ইমার্জেন্সি রেসপন্স প্রজেক্ট’র মাঠ সমন্বয়কারী লোকমান হোসেন। বক্তারা উপস্থিত কমিউনিটি স্বাস্থ্যকর্মীদের কোভিড-১৯ প্রতিরোধে দায়িত্বশীল ভূমিকা পালন করার আহবান জানান।

প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করেন ডাঃ জাহিদ কামাল অনুষ্ঠান  শেষে স্বাস্থ্যকর্মীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন মেডিক্যাল সরঞ্জামাদি বিতরণ করা হয় এবং সবাইকে মাক্স পরার আহ্বান জানান।