বীরগঞ্জে অসহায়দের বিনামূল্যে চিকিৎসা দিচ্ছে সেবা হাসপাতাল

63

মোঃ নাজমুল ইসলাম (মিলন), দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে বাবা-মা টাওয়ার খানসামা রোডস্থ আধুনিক সেবা কেন্দ্র দি সেবা হাসপাতালে অসহায়দের বিনা খরচে অপারেশন, ঔষুধসহ যাবতীয় সেবা প্রদান করে আসছে।

২৮ জুলাই বৃহস্পতিবার বিকেল ৩টায় বীরগঞ্জ খানসামা রোডের বাবা-মা টাওয়ারে আধুনিক সেবা কেন্দ্র দি সেবা হাসপাতালে গিয়ে জানা যায়, ১১নং মরিচা ইউয়িন এর বোচাপুকুর গ্রামের রামকান্ত বেসরার স্ত্রী মিনতী হাসদা (২৬) ও ডাবরা জিনেশ্বরী গ্রামের মোছাঃ লাকী বেগমের মেয়ে মোছাঃ পারভিন আক্তার (২৫), কাহারোল উপজেলার ২নং রসুলপুর ইউনিয়নের ভেলোয়া গ্রামের মোঃ আইয়ুব আলীর স্ত্রী মোছাঃ ফাতেমা আক্তার (৩৬) আ্যাপেন্ডিসাইটের ব্যথার কারণে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হয়। কিন্তু সেখানে সঠিক চিকিৎসা না পাওয়ার কারণে সেখান থেকে ছাড়পত্র নিয়ে বীরগঞ্জ দি সেবা হাসপাতালে ভর্তি হয়। এরা বিনা খরচে সিজার সহ বিভিন্ন অপারেশন, ঔষুধ সেবা প্রদান সহ যাবতীয় খরচ বহন করেন।

পরিচালক মোঃ আহসান হোসেন শামীম বলেন, আমি বিগত ৪বছর যাবৎ দি সেবা হাসপাতাল পরিচালনা করে আসছি। আমার হাসপাতালে যদি কোনো অসহায় ব্যাক্তি আসে তাহলে আমি তাদের অবস্থা পর্যবেক্ষন করে বিনা খরচে চিকিৎসা সহ যাবতীয় খরচ বহন করি এবং ডাক্তারের মাধ্যমে সু-পরামর্শ প্রদান করে থাকি।