বিরামপুর সীমান্তে ঈদের আনন্দে নারী ফুটবল চমক

96
বিরামপুর সীমান্তে ঈদের আনন্দে নারী ফুটবল চমক
বিরামপুর সীমান্তে ঈদের আনন্দে নারী ফুটবল চমক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:ঈদের আনন্দকে দ্বিগুণ মাত্রায় বাড়িয়ে দিতে দিনাজপুরের বিরামপুর সীমান্তের এক স্কুল মাঠে উত্তরবঙ্গের খ্যাতিমান ও জাতীয় দলের নারী ফুটবলারদের নিয়ে অনুষ্ঠিত হল ফুটবল টুর্নামেন্ট। সীমান্ত এলাকায় যুবকদেরকে মাদকের ছোবল থেকে দূরে রাখতেই এ খেলার আয়োজন করা হয়েছে বলে আয়োজকের পক্ষ থেকে জানানো হয়েছে।

বুধবার (৪ মে) বিকাল ৫টায় উপজেলার সীমান্তবর্তী রামচন্দ্রপুর আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কাটলা খেলোয়াড় কল্যাণ সংস্থার আয়োজনে “বজলুর রশীদ প্রীতি প্রমিলা গোল্ডকাপ

ফুটবল টুর্নামেন্ট ২০২২” অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং কাটলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইউনুছ আলী মন্ডল খেলার উদ্বোধন

করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক বজলুর রশীদ।

এ টুর্নামেন্টে বীরমুক্তিযোদ্ধা মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু এমপি মহিলা দল দিনাজপুর ও লারমনিরহাট জেলা মহিলা দল অংশগ্রহণ করে। খেলার মাঠ হাজারো দর্শকে পরিপূর্ণ ছিল। সীমান্ত এলাকায় এমন আয়োজনকে সাধুবাদ জানান এলাকার খেলাপ্রেমিকও সচেতনমহল।

খেলায় রেফারী ছিলেন ভোলানাথ সরকার। ধারাভাষ্যের দায়িত্বে ছিলেন আসাদুজ্জামান আসাদ ও এসকে আরিফ। খেলায় ২-০ গোলে বীরমুক্তিযোদ্ধা মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু এমপি মহিলা দল দিনাজপুর চাম্পিয়ন হয়। এ দুটি দলে জাতীয় দলে খেলে এমন ৬ জন খেলোয়াড় রয়েছেন। এছাড়া তাদের মধ্যে ২ জন  সম্প্রতি দেশের বাহিরে খেলবেন।