বিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আকরাম সভাপতি, মশিহুর সাধারণ সম্পাদক

70

নূরে আলম সিদ্দিকী নূর,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের দ্বি—বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে গোপন ব্যালট ভোটের মাধ্যমে প্রথমবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মোহনা টেলিভিশন ও দৈনিক জনকণ্ঠ‘র বিরামপুর প্রতিনিধি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তর পত্রিকার বিরামপুর প্রতিনিধি সহকারী অধ্যাপক মশিহুর রহমান।

রোববার (৩০ জানুয়ারি) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক। নির্বাচনে প্রেসক্লাবের ৩০ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে ১৭ ভোট পেয়ে প্রথমবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন আকরাম হোসেন, তার নিকটতম প্রতিদ্বন্দী দৈনিক ইনকিলাব প্রতিনিধি আবু তাহের ইসলাম পেয়েছেন ১০ ভোট ও দেশের কণ্ঠ প্রতিনিধি ফরিদ হোসেন পেয়েছেন ৩ ভোট।

অন্যদিকে ২১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মশিহুর রহমান, তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মাই টিভি প্রতিনিধি মো. কামরুজ্জামান পেয়েছেন ৯ ভোট। যুগ্ম সাধারণ পদে দৈনিক ডেল্টা টাইমস প্রতিনিধি আবু সাঈদ ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মাজহারুল ইসলাম তামিম পেয়েছেন ১৪ ভোট।