বিরামপুরে মাদক ও মাদক বিক্রির ৫৩ হাজার টাকাসহ আটক ২

167

নূরে আলম সিদ্দিকী নূর, বিরামপুর থেকে : দিনাজপুরের বিরামপুর পৌরশহরে রাতের বেলা প্রকাশ্যে মাদক বিক্রির সময় পুলিশের মাদকবিরোধী অভিযানে মাদক ও মাদক বিক্রির নগদ টাকাসহ আবু সাঈদ (৩৫) ও হেলাল হোসেন (২৭) নামের দুই মাদকব্যবসায়ী আটক করেছে থানা পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার রাত পৌণে ৮টায় উপজেলার জোতবানী ইউনিয়নের কলুমক্ষেত্র গ্রাম থেকে আবু সাঈদ ও পৌরশহরের পূর্ব জগন্নাথপুর মহল্লা থেকে হেলাল হোসেনকে আটক করা হয়েছে। আটক আবু সাঈদ উপজেলার শওগুনখোলা গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং হেলাল হোসেন কলুমক্ষেত্র গ্রামের নছির উদ্দিনের ছেলে।

থানার ভারপ্রাপ্ত (ওসি) সুমন কুমার মহন্ত জানান, রবিবার রাতে উপজেলার কলুমক্ষেত্র ও পূর্ব জগন্নাথপুর এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদ পাই। পরে থানার উপপরিদর্শক শাহীন শেখ, নিহার রঞ্জন ও তাদের সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালান। এসময় কলুমক্ষেত্র গ্রামে নিজ বাড়ি থেকে ১১পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ৫৩ হাজার ৩৬০ টাকাসহ হেলাল হোসেনকে আটক করা হয়। একইদিন পূর্ব জগন্নাথপুর মহল্লায় মাদক বিক্রির সময় ১০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইনসহ আবু সাঈদকে আটক করা হয়।

ওসি আরও জানান, আটক আবু সাঈদ ও হেলাল হোসেন এর বিরুদ্ধে বিরামপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদেরকে সোমবার সকালে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।