বিগ বস খ্যাত অভিনেত্রী নিকি তাম্বোলি ফটোশুট

67
বিগ বস খ্যাত অভিনেত্রী নিকি তাম্বোলি ফটোশুট
বিগ বস খ্যাত অভিনেত্রী নিকি তাম্বোলি ফটোশুট

নিকি তাম্বোলি ফটোশুট: ‘বিগ বস ১৪’ খ্যাত নিকি তাম্বোলি তার খুনি লুকের জন্য পরিচিত। অভিনেত্রী প্রতিদিন তার সুন্দর ছবি শেয়ার করেন এবং সম্প্রতি তিনি তার সেক্সি গাউন দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়েছেন।

নিকি তাম্বোলি তার ছবি এবং ভিডিও এবং ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে তোলে। এদিকে কিছু ছবি শেয়ার করে আবারও সবার নজর কেড়েছেন নিকি।

নিকি তাম্বোলিকে এই ছবিতে দেখা যাচ্ছে হালকা গোলাপি রঙের ঝলমলে গাউনে। এই গাউনে অভিনেত্রীর টোনড ফিগার স্পষ্টভাবে দেখা যাচ্ছে। নিক্কির এই পোষাকটি উপরে থেকে স্ট্র্যাপি এবং পাশ থেকে উচ্চ থাই স্লিট। এই চেরার কারণে তার সুন্দর পা দেখা যাচ্ছে।

তার চেহারা সম্পূর্ণ করতে, নিকি তাম্বোলি তার চুল খোলা রেখেছেন এবং নগ্ন মেকআপ করেছেন। এই পোশাকে নিকিকে এতটাই গ্ল্যামারাস দেখাচ্ছে যে ছবিগুলি দেখার পরে লোকেদের জন্য তার থেকে চোখ সরানো কঠিন হয়ে পড়েছিল।

এই ফটোশুটের জন্য নিকি তাম্বোলি এমন কিলার পোজ দিয়েছেন যে ভক্তরা অবাক হয়েছিলেন। নিকির এই সিজলিং অবতারকে ভক্তরাও পছন্দ করছেন। তার এই আকর্ষণীয় চেহারা এখন সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে।

নিকি তাম্বোলি ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ‘বিগ বস ১৪’-এর অংশ হয়েছেন। এছাড়া ‘খতর কে খিলাড়ি’ ছবিতেও দেখা গিয়েছিল নিকিকে। অনেক মিউজিক ভিডিওতেও দেখা গেছে নিকিকে।

আমরা আপনাকে বলি যে নিকি তাম্বোলি মূলত দক্ষিণ ভারতীয় ছবিতে কাজ করেন। তিনি তামিল এবং তেলেগু চলচ্চিত্রের একটি সুপরিচিত নাম এবং সম্প্রতি একটি সাক্ষাত্কারে তিনি বলেছেন দক্ষিণ শিল্পের লোকেরা তার সাথে কেমন আচরণ করে। নিকি বলেন, দক্ষিণের অনেক ছবিতে কাজ করেছি। এসব ছবির পরিচালকরা আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করতেন।