বিকাশে হাফ চান্সে অভিনয় করছেন তানজিন তিশা বঙ্গো বব সিজন 2

72
বিকাশে হাফ চান্সে অভিনয় করছেন তানজিন তিশা বঙ্গো বব সিজন 2
বিকাশে হাফ চান্সে অভিনয় করছেন তানজিন তিশা বঙ্গো বব সিজন 2

যারা রোমান্স ভালোবাসেন তারা অবশ্যই ঈদের ৫ম দিনে এটি উপভোগ করবেন। স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গো সামাজিক মধ্যবিত্ত টেলিফিকশন ‘হাফ চান্স’ প্রকাশ করেছে।

ঈদ-উল-ফিতর উপলক্ষে, দেশের প্রথম এবং বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বঙ্গো’ আবারও তাদের ‘বঙ্গো বব সিজন-২’-এ সাতটি বিশেষ টেলিফিকশন নিয়ে এসেছে, যেগুলো সাতটি জনপ্রিয় বইয়ের ওপর ভিত্তি করে তৈরি। টেলিফিকশন ‘হাফ চান্স’ গল্পটি প্রখ্যাত লেখক রাশাত রহমান জিকোর উপন্যাস ‘কলম’ থেকে নেওয়া। রোমান্টিক ড্রামাটি পরিচালনা করবেন শিহাব শাহীন এবং অভিনয়

করবেন তৌসিফ মাহবুব, তামিম মৃধা, তানজিন তিশা, সারিকা সাবাহ। টেলিফিকশনটি ‘হাফ চান্স’ হিসেবে মুক্তি পাবে। বঙ্গো বব সিজন 2 টাইটেল স্পন্সর বিকাশ লিমিটেডের সাথে, বেলে আমে দ্বারা চালিত। কো-স্পন্সর বসুন্ধরা স্পাইসেস তাদের সহযোগিতার বিষয়টি নিশ্চিত করেছে।

গল্প শুরু হয় শ্যামল ও রাকিবের পরিচয় দিয়ে। ফুল কেনার সময় শ্যামলের সঙ্গে পরিচয় হয় রাকিবের। কথায় কথায় শ্যামল জানতে পারে রাকিবের জীবনের প্রতিটা মুহূর্ত আটকে আছে অর্ধেক সুযোগের ফাঁদে। ভালোবাসা পাওয়ার অর্ধেক সুযোগে কি রাকিবের জীবন থেমে যায়? শ্যামলের সঙ্গে রাকিবের ‘হাফ চান্স’ জীবনের গল্প জানতে, ঈদের ৫ম দিন টেলিফ্যাক্সে দেখুন তৌসিফ, তানজিনা তিশা, তামিম মৃধা, সারিকা সাবাহ অভিনীত ‘হাফ চান্স’।

জনাব খালেদ সজীব, ডেপুটি হেড অব কনটেন্ট অ্যান্ড পাবলিশিং, বঙ্গ, বলেন, “বঙ্গো সবসময় দর্শকদের চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়। তাদের পছন্দের কথা মাথায় রেখেই আসল কন্টেন্ট তৈরি করা হয়। আপনি যদি বঙ্গোর বিষয়বস্তু লক্ষ্য করেন, তাহলে আপনি দেখতে পাবেন যে আমরা সব স্তরের দর্শকদের কথা মাথায় রেখে আমাদের সামগ্রী প্রকাশ করি৷ Bongo Bob চালু করার মাধ্যমে,

আমরা গত বছর চমকপ্রদ বিষয়বস্তু নিয়ে এসেছি৷ দর্শকদের চাহিদার কারণে, আমরা আবার বিকাশের উপহার নিয়ে এসেছি বঙ্গো বব সিজন 2, যেখানে আমরা নিয়ে এসেছি 7টি সমৃদ্ধ বিষয়বস্তু টেলিফিকশন হিসাবে রূপান্তরিত। যার মধ্যে একটি হল ‘হাফ চান্স।’ ‘হাফ চান্স’ গল্পটি সেই মুহূর্তটিকে ক্যাপচার করে যখন স্বপ্নগুলি ভেঙে যায়, অপ্রাপ্তি হয় এবং ভালোবাসা ফিরে আসে। তানজিনা তিশা, তৌসিফ, সারিকা এবং তামিম মৃধার মতো তারকারা তাদের অভিনয় প্রতিভা দিয়ে গল্পটিকে এগিয়ে নিয়ে গেছেন। আমি আশাবাদী দর্শকদের এটি পছন্দ হবে। রোমান্টিক গল্প।””

ঈদের ৫ম দিনে নিম্নোক্ত টিভি চ্যানেলে প্রচার হতে যাচ্ছে ‘হাফ চান্স’:

• দীপ্ত টিভি দুপুর ১ টায়

• সন্ধ্যা ৭টায় এশিয়ান টিভি

• চ্যানেল 9 সন্ধ্যা 7.30 টায়
• রাত ৮.৩০ মিনিটে বাংলা টিভি