বিএনপি আমলে কৃষককে চাঁদা দিতে হয়েছে: সিংড়ায় প্রতিমন্ত্রী পলক

110
সিংড়ায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
সিংড়ায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

মোঃ কুরবান আলী, সিংড়া (নাটোর) প্রতিনিধি : আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি বা কোন প্রশাসনিক কর্মকর্তা দুর্নীতি করলে ব্যবস্থা নেওয়া হবে। ঘুষ বা অবৈধ কোন কিছু দাবি করলে আমার ০১৭৬৬৬৯৯৯৯৯ নম্বরে ফোন করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পলক আরো বলেন, সিংড়ার চলনবিলের মানুষ দীর্ঘ ৩৮ বছর উন্নয়ন বঞ্চিত ছিল। এক সময় সার-তেলের জন্য কৃষককে বিএনপি নেতাদের বাড়িতে ধরনা দিতে হয়েছে। মসজিদ, মন্দিরের উন্নয়ন ও বাড়ি-ঘর নির্মাণ করতে চাঁদা দিতে হয়েছে। কিন্তু এখন আর সার-তেলের জন্য কৃষককে হাহাকার করতে হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের ঘরে ঘরে বিদ্যুৎ ও সার-তেল পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন। কাউকে কোন চাঁদা দিতে হয় না। সিংড়া উপজেলায় ১ হাজার ১০০ জন ভূমিহীনকে প্রধানমন্ত্রী গৃহ নির্মাণ করে দিয়েছেন। বাংলাদেশে আর কেহ গৃহহীন থাকবে না।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ আয়োজিত পরিষদ হলরুমে টিআর কর্মসূচির আওতায় ২০টি বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ১০ লাখ ৫১ হাজার টাকার ডিও বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

সভায় ইউএনও এম.এম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, থানার পুলিশ পরিদর্শক তদন্ত রফিকুল ইসলাম প্রমূখ।