বাড়িতে গোপনে মাদকব্যবসা, পুলিশের জালে আটক মাদকব্যবসায়ী

184
বাড়িতে গোপনে মাদকব্যবসা, পুলিশের জালে আটক মাদকব্যবসায়ী
বাড়িতে গোপনে মাদকব্যবসা, পুলিশের জালে আটক মাদকব্যবসায়ী

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর সীমান্তে নিজ বাড়িতে গোপনে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা বিক্রির সময় আসাদুজ্জামান সুমন (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টায় উপজেলার জোতবানী ইউনিয়নের সীমান্তবর্তী কেটরা গ্রাম থেকে ১৩ বোতল ফেন্সিডিল, ৬৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫০ গ্রাম গাঁজাসহ ওই মাদকব্যবসায়ীকে আটক করা হয়। আটক সুমন কেটরা গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, কেটরা গ্রামের একটি বাড়িতে গোপনে মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে থানার উপ-পরিদর্শক মো. শাহিন শেখ ও সঙ্গীয় ফোর্স সেখানে মাদকবিরোধী অভিযান চালান। সেখানে মাদকব্যবসায়ী আসাদুজ্জামান সুমনের বাড়ি থেকে ১৩ বোতল ফেন্সিডিল, ৬৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং বাড়িে মালিক মাদকব্যবসায়ী সুমনকে আটক করা হয়।

ওসি আরও জানান, মাদকসহ আটক আসামির বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে আসামীকে আদালতে প্রেরণ করা হবে।