বাঁশঝাড় থেকে যুবতীর গ-লা-কা-টা লা-শ উদ্ধার, মা নিখোঁজ

জামালপুরে একটি বাঁশঝাড় থেকে কাজলি আক্তার নামে এক যুবতীর গ-লা-কা-টা ম-র-দে-হ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের কুমারিয়া এলাকার একটি বাঁশঝাড় থেকে লা-শ-টি উদ্ধার করা হয়। নিহত কাজলি আক্তার একই ইউনিয়নের বাদামবাড়ী গ্রামের কামাল হোসেনের (৫৭) মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যায় কাজলি আক্তার (৩৫) ও তার মা জোসনা বেগম (৫৫) বাড়ী থেকে বের হয়ে আর ফিরেনি। আজ রবিবার
সকালে সদর উপজেলার রানাগাছা কুমারিয়া এলাকায় একটি বাঁশঝাড়ে কাজলির গ-লা-কা-টা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লা-শ-টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

শনিবার রাতের কোনো এক সময় ওই যুবতীকে হ-ত্যা করে দুর্বৃত্তরা লা-শ ফেলে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত কাজলি আক্তারের মা জোসনা বেগম এই ঘটনার পর থেকে শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহ্ নেওয়াজ জানান, ম-য়-না-ত-দ-ন্তে-র রিপোর্ট হাতে পাওয়ার পর ও তদন্ত শেষে হ-ত্যা-কা-ন্ডে-র প্রকৃত কারণ জানা যাবে। কাজলি আক্তারের মা জোসনা বেগমের নিখোঁজের বিষয়টি নিশ্চিত হতে জোসনার স্বামী কামাল হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হ-ত্যা-কা-ন্ডে-র ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।