বরিশালে দুই নারী ছিনতাইকারী আটক

405

খোকন হাওলাদার, বরিশাল : বরিশাল সিটি করপোরেশনের সাবেক সংরক্ষিত কাউন্সিলর তাছলিমা কালাম পলির ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে ২ নারী ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে নগরীর গীর্জা মহল্লা এলাকায় এই ঘটনা ঘটে। আটক দুই নারী রিনা বেগম ও আরজিনা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর রামপট্টি এলাকার বেদে পল্লীর বাসিন্দা বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি মো. আজিমুল করিম।

তাসলিমা কালাম পলি জানান, সকালে ব্যাংক থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে গীর্জা মহল্লা এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় ওই দুই নারীসহ আরো কয়েকজন তার পিছু নেয়। বিষয়টি সন্দেহ জনক হলে তিনি তাদের পিছু নেয়ার কারন জানতে চান। পরে তার নিজের ভ্যানিটি ব্যাগের চেইন খোলা এবং ব্যাগের মধ্যে টাকা না দেখে ওই দুই নারীকে ধরে ফেলেন। এ সময় তাদের মধ্যে একজনের ওড়নায় থাকা ৫০ হাজার টাকা উদ্ধার করেন। পথচারীরা তাদের ঘেরাও করে। খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ তাদের আটক করে।

বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি মো. আজিমুল করিম জানান, ছিনতাইয়ের অভিযোগে দুই নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দায়ের করলে আটক দুই জনের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।