বরইকান্দি সুলতানুল হুফফাজ বোর্ডের পুরস্কার বিতরণ

88
মাহফিলে পুরস্কার বিতরণের শেষে এমপি হাবিবুর রহমান হাবিবের সাথে শিক্ষার্থীবৃন্দ
মাহফিলে পুরস্কার বিতরণের শেষে এমপি হাবিবুর রহমান হাবিবের সাথে শিক্ষার্থীবৃন্দ

সিলেট অঞ্চলে কোরআনের খেদমতে সুলতানুল হুফফাজ বোর্ডে বিশাল ভূমিকা পালন করে আসছে হাবিবুর রহমান হাবিব এমপি। সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন সিলেট অঞ্চলে কোরআনের খেদমতে সুলতানুল হুফফাজ বোর্ডে বিশাল ভূমিকা পালন করে আসছে। প্রতিবছর যে সকল হাফেজগণ এখান থেকে সনদ নিচ্ছেন, তারা দেশ বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কোরআনের খেদমতে আত্ম নিয়োগ করছেন। আর এই খেদমতই আখেরাতের একমাত্র সম্বল।

তিনি শনিবার (২৯ জানুয়ারি) রাতে দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি মিয়া বাড়িতে সুলতানুল হুফফাজ বোর্ডের পুরস্কার বিতরণ ও হাফিজ সুলতান রহ. এর ৯১ তম ইছালে ছওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জালালপুর জালালীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জ.উ.ম আব্দুল মনঈম এর সভাপতিত্ব্ব ও বোর্ডের সেক্রেটারি অধ্যক্ষ ফয়জুল হক চৌধুরীর স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি তাহমিন আহমদ, হাবিব হোসেন চেয়ারম্যান ও হাজী রইছ আলী, লন্ডন প্রবাসী ওয়েস চৌধুরী।
উপস্থিত ছিলেন বরইকান্দি সুলতানিয়া হাফিজিয়া মাদ্রাসার মহতামিম হাফিজ মাওলানা ইয়াকুব আলী, হাফিজ লুতফুর রহমান প্রমূখ।

পরে বিজয়ী হাফিজ ও পরীক্ষার্থীদের পুরস্কার বিতরণ শেষে মিলাদ ও আখেরী মোনাজাত এবং শিরণী বিতরণের মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘটে।