বঙ্গবন্ধু ছিলেন আল্লাহর অলী : নিখিল

109

চট্টগ্রাম প্রতিনিধি : ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর ‘জয় বাংলা’ স্লোগান দেওয়ার মত কেউ ছিল না। ষড়যন্ত্র আগেও ছিল, এখনও আছে। সামনে সংসদ নির্বাচন। এটা নিয়ে চলছে ষড়যন্ত্র। সে ষড়যন্ত্র রুখে দিতে যুবলীগ আজ মাঠে নেমেছে।

শনিবার (২৮ মে) চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত দক্ষিণ জেলা যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলনের প্রধান বক্তা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল আরো বলেন, বঙ্গবন্ধু ছিলেন একজন আল্লাহর অলী, না হয় সাত কোটি মানুষ তাঁর ডাকে সাড়া দিত না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদ্রাসা বোর্ড গঠন করেছেন, ইসলামিক ফাউণ্ডেশন স্থাপনসহ ইসলামের জন্য অনেক খেদমত করেছেন। 

মইনুল হোসেন খান নিখিল বলেন, করোনাকালীন সময়ে যুবলীগ সব সময় মানুষের পাশে থেকেছে। আজ একটি সুন্দর সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। আজকের এই সম্মেলনে বলতে চাই এ যুবলীগ শেখ হাসিনার আদর্শে গড়া একটি সংগঠন। সোনার বাংলা গড়তে হলে, সোনার মানুষ চাই। সততা, মানবতা বজায় রেখে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। সে ধারাবাহিকতায় যুবলীগ কাজ করছে। 

তিনি বলেন, মাদক সেবনকারী, চাঁদাবাজ, বিপথগামী যুবকদের সঠিক পথে ফিরিয়ে আনতে হবে। এই দায়িত্ব আমাদের সবাইকে নিতে হবে। যে যুবক ইয়াবা সেবন করে, চাঁদাবাজি করে সে যুবক যুবলীগের ছায়াতলে আসতে পারবে না। 

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা যদি মানুষের কল্যাণে কাজ করি তাহলে আল্লাহর কাছে ভাল পাবো। রাতে ভাল ঘুম হবে। নতুন নেতৃত্বে যারা আসবে তাদের কাছে আমার দাবি থাকবে যেখানে অন্যায় দেখবেন সেখানে রুখে দাঁড়াতে হবে। আপনারা দেশের কল্যাণে কাজ করার চিন্তা করবেন। এই বাংলার মাটিতে অন্যায়কারীদের জায়গা হবে না।