ফেনীতে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

88

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :  ফেনীতে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।রোববার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ফেনী অফিসার্স ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির প্রাঙ্গণে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। এছাড়া ফেনী বড় জামে মসজিদে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। 

দোয়া পরিচালনা করেন বড় মসজিদের খতিব মাওলানা মো: সাইফুল্যাহ। দোয়া শেষে দুপুরে ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। ফেনী জেলা স্বজন সমাবেশের সভাপতি ও জেলা বঙ্গবন্ধু চিকিৎসক পরিষদের সভাপতি ডা: সাহেদুল ইসলাম কাওসারের সভাপতিত্বে ও জেলা প্রতিনিধি যতন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। 

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা: রফিক উস ছালেহীন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন। এসময় ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন,সাধারণ সম্পাদক দিদারুল আলম সহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।