Logo
শনিবার, ২২ জানুয়ারি, ২০২২ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে ছিনতাই হওয়া টাকা উদ্ধার, গ্রেপ্তার ৭

প্রকাশের সময়: ৯:৩৭ অপরাহ্ণ - শুক্রবার | জানুয়ারি ১৪, ২০২২

তৃতীয় মাত্রা

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনী শহরের তাকিয়া রোডে গত ৬ জানুয়ারি সন্ধ্যায় সম্রাট মেজর ফ্লাওয়ারস মিলের ছিনতাই হওয়া টাকা সহ ৭ জনকে গ্রেপ্তার করেছে ফেনী জেলা পুলিশ।
 শুক্রবার (১৪ জানুয়ারি) ফেনী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)মোহাম্মদ বদরুল আলম মোল্লা এই তথ্য জানায়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নিজাম উদ্দিন।
পুলিশ জানান, গত ৬ জানুয়ারি সন্ধ্যায় ফেনীর সম্রাট মেজর ফ্লাওয়ার মিলের কালেকশনের ১৪ লক্ষ টাকা নিয়ে মিলের কর্মচারী মোঃ জসিম ও মিন্টু কুমার তাদের প্রতিষ্ঠানে ফিরছিলেন, পথে শহরের তাকিয়া রোডে তাদের দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে তাদের সাথে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এ ঘটনায় মিলের ম্যানেজার জসিম উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান পরিচালনা করে ঢাকা,কক্সবাজার, লক্ষ্মীপুর থেকে ৭জনকে গ্রেপ্তার করে এবং দুটি ছোরা ও নগদ ৪ লক্ষ ২৮ হাজার টাকা উদ্ধার করে।
আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
Read previous post:
মিরসরাইয়ে ফ্রেন্ডশিপ-৯৮ এর শীতবস্ত্র বিতরণ

তৃতীয় মাত্রা আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ের করেরহাটে সহপাঠীদের নিয়ে গঠিত অন্যতম সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডশিপ-৯৮ এর উদ্যোগে...

Close

উপরে