ফুল দিয়ে লজ্জাস্থান ঢেকে ভাইরাল বিজয় (ভিডিও)

143

ভারতের তেলুগু সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডা। তবে তেলেগুর গণ্ডি ছাড়িয়ে তিনি গোটা ভারত এমনকি আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি পেয়েছেন। তার ‘অর্জুন রেড্ডি’ কিংবা ‘গীত গোবিন্দম’ সিনেমাগুলো বিপুল দর্শকের মন জয় করেছে।

এবার বিজয় আসছেন ‘লাইগার’ নিয়ে। এর মাধ্যমে তিনি বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। সিনেমাটি ঘিরে দর্শকের মাঝে আগ্রহ তুঙ্গে। তবে এবার সেই আগ্রহ নতুন মাত্রা পেলো।

সিনেমাটির প্রচারে নতুন ফটোশুট করেছেন বিজয়। যেখানে তিনি কোনো পোশাক ছাড়াই ক্যামেরাবন্দি হয়েছেন। সোজা কথায়- নগ্ন হয়ে ফটোশুট করেছেন। কেবল একগুচ্ছ গোলাপ দিয়ে শরীরের বিশেষ অঙ্গ ঢেকেছেন অভিনেতা।

ছবিটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে বিজয় লিখেছেন, ‘এই সিনেমাটি আমার সবকিছু নিয়ে নিয়েছে। অভিনয়ের দিক থেকে, মানসিকভাবে, শারীরিকভাবে আমার সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র।’

বিজয়ের এই ছবি মুহূর্তেই ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছে। কেবল তার ইনস্টা অ্যাকাউন্টে ৪ ঘণ্টায় ছবিটিতে রিঅ্যাকশন পড়েছে ১১ লাখের বেশি। এছাড়া আরও বিভিন্ন পেজ-গ্রুপে ছবিটি নিয়ে আলোচনার ঝড় বইছে।

উল্লেখ্য, ‘লাইগার’ পরিচালনা করেছেন পুরী জগন্নাথ। এতে বিজয়ের সঙ্গে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে ও মাইক টাইসন প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর।