ফুলবাড়ীতে কম্বল বিতরণ 

113

মাহফুজার রহমান মাহফুজ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাঘের শেষে বেড়েছে  ঠান্ডার তীব্রতা। কখনো ঘন কুয়াশা কখনো আবার গুড়িগুড়ি বৃষ্টির সাথে হিমেল হাওয়ার দাপটে জবুথবু জনজীবন। এতে করে  ভোগান্তি বেড়েছে গরীব অসহায় ও নিম্ন আয়ের মানুষের।

এদের অনেকেরই নেই ঠান্ডা নিবারনের জন্য পর্যাপ্ত গরম কাপড়। গরীব অসহায় মানুষের ঠান্ডা নিবারনের জন্য সরকারি সহায়তা বিতরণের পাশাপাশি সহায়তায় এগিয়ে এসেছে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনসহ সামর্থ্যবানরা। 

সেই ধারাবাহিকতায় চলমান পরিস্থিতিতে গরীব অসহায় মানুষকে উষ্ণতার পরশ দিতে সরকার অনুমোদিত জাতীয় ভিত্তিক যুব ও সমাজ কল্যাণ প্রতিষ্ঠান জাতীয় তরুণ সংঘ এর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে।সোমবার ৭ ফেব্রুয়ারি বিকালে উপজেলার কবির মামুদ গ্রামের ফুলবাড়ী উপজেলা সাহিত্য গ্রন্থাগার চত্বরে আমেরিকার নিউইয়র্ক প্রবাসী সাংবাদিক ও জাতীয় তরুণ সংঘ’র সাবেক মহাসচিব শেখ সিরাজুল ইসলামের সহযোগিতায় কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন, জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফজলুল হক, উপজেলা সাহিত্য গ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সভাপতি, ফুলবাড়ীর চারণ কবি, ছড়াকার আজিজুল হাকিম মন্ডল, অত্র গ্রন্থাগারের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও এলাকার সুধীজন।