প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে আওয়ামী লীগের নানা কর্মসূচী

56
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদীতে আওয়ামী লীগের নানা কর্মসূচী
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদীতে আওয়ামী লীগের নানা কর্মসূচী

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী । দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ। সকাল ৭টায় জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করা হয়। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সকালে শহরের স্টেশন রোডে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা, পৌর, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা, কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য উপকমিটির সদস্য জালাল উদ্দিন তুহিন,

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আকরাম আলী খান, , পাবনা জেলা আ’লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান,

জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমিন, মহিলা আওয়ামীলীগ নেত্রী পারভীন আক্তার, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ফজলুল হক ও সাধারন সম্পাদক মোক্তার হোসেন উপস্থিত ছিলেন।

এসময় ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুদ রানা, যুগ্ন আহবায়ক সজীব মালিথা, উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগ সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, সাধারণ সম্পাদক খন্দকার আরমান, ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন অবুজ, প্রমূখ নেতৃবৃন্দ জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। দিবসটি উপলক্ষ্যে বিকেলে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বর্নাঢ্য র‌্যালি ও সন্ধ্যায় কেক কাটার আয়োজন রয়েছে।