পূর্বধলায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

85

মো. এমদাদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় মুক্তিযোদ্ধাদের উত্থাপিত অভিযোগের প্রতি ভিন্নমত পোষণ করে আজ (৭ ফেব্রুয়ারি) সোমবার পূর্বধলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন। সংবাদ সম্মেলনে তিনি জানান গত ২৩ ডিসেম্বর বীর মুক্তিযুদ্ধা গণ আমার বিরুদ্ধে কয়েকটি অভিযোগ এনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল, অবস্থান ধর্মঘট, ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেন এবং ২৫ জানুয়ারি সংবাদ সম্মেলন করেছেন।

এসব কর্মের ভিন্নমত পোষণ করে মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা রেখে বলেন, আমার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগগুলো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত, এবং কারো রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের জন্য স্পর্শ কাতর জায়গা মুক্তিযোদ্ধাদের মাধ্যমে অপকর্ম চালিয়ে যাচ্ছেন । মুক্তিযোদ্ধাদের উত্থাপিত অভিযোগের সকল ব্যাখ্যা সংবাদ সম্মেলনে উপস্থাপন করেছেন। এবং সকল অভিযোগ মিথ্যা, বানোয়াট যা প্রধানমন্ত্রীর কাজ সফলভাবে বাস্তবায়নের জন্য বাধার সৃষ্টি করার অপকৌশল চালিয়ে। যা পূর্বধলাবসির জন্য কোনোভাবেই কাম্য নয়।

তিনি আরো বলেন, পূর্বধলা উপজেলার বীর মুক্তিযোদ্ধার সাথে আমার এখন পর্যন্ত কোনো মনোমালিন্য বা অশালীন কোনো কার্যক্রম আমার দ্বারা হয়নি । সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাংবাদিক, উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক ও অন্যান্য সাংবাদিক ছাড়াও বীর মুক্তিযোদ্ধা ও ভাষাসৈনিক ইউনুস আলী মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহম্মেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, জারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম নান্টু মুক্তিযোদ্ধা সন্তান সহ রাজনৈতিক নেতৃবৃন্দ।