পিরোজপুরে যুবলীগ নেতার হাত বিচ্ছিন্নর ঘটনার প্রধান আসামীসহ গ্রেফতার ৪

123

এম এ মুন্না, পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগদানকে কেন্দ্র করে নাদিম শেখ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করার ঘটনার প্রধান আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পিরোজপুর সদর থানা পুলিশ।

বুধবার (৯ ফেব্রুয়ারী) সকালে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মোঃ মাসুদুজ্জামান। গ্রেফতারকৃতরা হল পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা গ্রামের মৃত ওহাব আলী শেখ এর পুত্র মোঃ সাইদ শেখ (৪২), মোঃ হাফিজ শেখ (৪০), মোঃ সহিদ শেখ (৪৮), মজিবর শেখ এর পুত্র মোঃ মনির শেখ (৪০)। সদর থানা সূত্রে জানা যায়, পিরোজপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগদানকে কেন্দ্র করে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করার ঘটনার পরে বিভিন্ন সময় অভিযান পরিচালনা শেষে গতকাল মঙ্গলবার রাতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানা এলাকা থেকে এক গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মোঃ মাসুদুজ্জামান জানান, প্রধান আসামী সাইদের নেতৃত্বে এ হামলা করা হয়েছে। সাইদসহ গ্রেফতারকৃতদের গতকাল রাতে থানায় নিয়ে আসা হয়েছে। আজ সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারি বেলা ১১টার দিকে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের উত্তর কদমতলা এলাকায় পিরোজপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগদানকে কেন্দ্র করে নাদিম শেখ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করার ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তর কদমতলা এলাকার আব্দুর রহিম শেখের ছেলে মাসুদ শেখ আহত হয়েছিলেন।