পাইকগাছা প্রেসক্লাবের প্রতিষ্ঠা কমিটির উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত

81

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছা প্রেসক্লাবের প্রতিষ্ঠা কমিটির উদ্যোগে ক্লাবের বর্তমান কার্যকরী পরিষদের সভাপতি ও সম্পাদকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় পাইকগাছা ধানসিড়ি সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠা কমিটির সহ—সভাপতি জি,এ রশীদ। প্রধান আলোচক ছিলেন প্রতিষ্ঠা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম কচি, বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথি প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট এফএমএ রাজ্জাক, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ।

আলোচনায় অংশগ্রহন করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা কমিটির কোষাধাক্ষ মোঃ রবিউল ইসলাম ও সদস্য সন্তোষ কুমার সরদার। সভায় প্রেসক্লাবের চলমান সার্বিক উন্নয়নে সন্তোষ প্রকাশ করে প্রতিষ্ঠা কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় সভায় প্রধান আলোচক প্রেসক্লাবের প্রতিষ্ঠা কমিটি ও প্রতিষ্ঠার তারিখ ও সাল বর্তমান কমিটির সভাপতির নিকট হস্তান্তর করেন। তাছাড়া ক্লাবের সভাপতি অ্যাডভোকেটএফএমএ রাজ্জাক এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশনের আয়োজনে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য হিউম্যান রাইটস পিস এওয়ার্ড, আইন ও মানবাধিকার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বিচারপতি সৈয়দ মাহবুব মোরশেদ স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে বিচারপতি এসএম মোরশেদ স্মৃতি গোল্ড মেডেল ২০২১ এবং সাংবাদিকতা ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের আয়োজনে সাথউ এশিয়া গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২২ প্রাপ্ত হওয়ায় প্রেসক্লাবের প্রতিষ্ঠা কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।