পল্লবী থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

125

জুবায়ের আদনান, স্টাফ রিপোর্টারঃ আজ ৩০ জুলাই শনিবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত পল্লবী থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর পল্লবী এলাকার হারুন মোল্লা ঈদগাহ মাঠে প্রায় ৫ হাজার নেতা-কর্মির উপস্থিতির মধ্য দিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম  বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, দেশে সংকট সৃষ্টি হয়েছে বলে তারা যারা প্রতিদিন বিবৃতি দিয়ে গুজব ছড়াচ্ছেন, তাদের মিথ্যাচার বন্ধ না করলে তাদের রাজনৈতিক অস্তিত্ব হারিয়ে ফেলবে । মিথ্যা বিবৃতি দিয়ে তারা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়

তিনি আরও বলেন, আজ পল্লবী থানা আওয়ামী লীগের সম্মেলনে যত মানুষ এসেছে বিএনপি’র জাতীয় সম্মেলনেও এত লোক দেখা যায় না। মাঝে-মধ্যে জাতীয় প্রেসক্লাবের সামনে ৩০-৪০ জন মানুষ নিয়ে এসে মনগড়া কথা বলেন ও বিবৃতি দেন। জনগনই বি এন পি কে বর্জন করেছে।

লোডশেডিং নিয়ে বাহাউদ্দিন নাসিম বলেন, সরকারের সাশ্রয়ী নীতির কারনে ১থেকে ২ ঘন্টা বিদ্যুৎ বন্ধ রাখতে হচ্ছে। এটা শুধু বাংলাদেশ নয় ,সারা বিশ্বে ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারনে জ্বালানী সংকট চলছে।

ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন পল্লবী থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে পল্লবী থানা আওয়ামী লীগের নুতন কমিটি হতে যাচ্ছে। আমি পদে থাকি বা না থাকি আমার জনগণ ও কর্মিদের পাশে সবসময় থাকবো। যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মি তারাই যেন নতুন কমিটিতে আসে সেই প্রত্যাশা থাকবে।

এসময়  আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লার সমর্থনে হাজার হাজার নেতা কর্মিদের শ্লোগান দিতে দেখা যায়।

ত্রি-বার্ষিক সম্মেলনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ ঢাকা মহানগর আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ সম্মেলনের মধ্য দিয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত সকল থানার সম্মেলন শেষ হয়েছে।