পলাশবাড়ীতে অসহায়—দুঃস্থ শ্রমিকদের মাঝে নিউ লাইফ ফাউন্ডেশনের কম্বল বিতরণ

57

মোঃ মশফিকুর রহমান, পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী অসহায়—দুঃস্থ শ্রমিকদের মাঝে নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ৫শ’ কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকালে পলাশবাড়ী পৌরশহরের শিশু কানন স্কুল এন্ড কলেজ চত্ত্বরে নিউ লাইফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ—এর নিজস্ব অর্থায়নে এসব কম্বল বিতরণ করা হয়।

নিউ লাইফ ফাউন্ডেশনের সভাপতি শাহ্ আব্দুর মো. ছালেক—এর সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা পলাশবাড়ী সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলী সরকার, ফাউন্ডেশনের সদস্য রুহুল আমিন মন্ডল, রশিদুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক সাংবাদিক মো. আসাদুজ্জামান রুবেল, প্রেস ক্লাব পলাশবাড়ীর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও সাংবাদিক সিরাজুল ইসলাম প্রমুখ। শেষে আগত শ্রমিকদের মাঝে মাস্ক বিতরণসহ মিষ্টি খাওয়ানো হয়।

উল্লেখ্য; গাইবান্ধার পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলা এবং রংপুরের পীরগঞ্জ উপজেলায় গত এক সপ্তাহ ধরে রাতে অত্রালাকা ঘুরে অসহায়—দুঃস্থ এবং শীতার্ত মানুষের প্রায় ৫ হাজার কম্বল বিতরণ করেন নিউ লাইফ ফাউন্ডেশন। এ ফাউন্ডেশনের উদ্যোগে মেধার ভিত্তিতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান, অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেয়া, ভূমিহীন পরিবারকে বাসস্থান তৈরী করে দেয়া, কন্যা দায়গ্রস্ত পরিবারকে সাহায্য সহযোগিতা ছাড়াও বেকার যুবকদের আত্মসামাজিক কল্যাণমূলক কাজে সম্পৃক্ত করাসহ তিন উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নে লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন নিউ লাইফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহি।