পরীক্ষার রেজাল্ট নিয়ে তর্ক লেগে মা-বাবা-ভাইকে হত্যা

560

মা-বাবা ও ভাইকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে স্পেনের এক কিশোরের (১৫) বিরুদ্ধে। প্রিয়জনদের হত্যা করে তাঁদের লাশ নিয়ে তিন দিন ধরে ঘরেই অবস্থান করছিল ওই কিশোর। পরে এক স্বজনের ফোন পেয়ে লাশগুলো উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে কিশোরকে আইনি হেফাজতে নেওয়া হয়েছে। খবর এএফপির।

পুলিশ বলেছে, স্পেনের বন্দরনগরী আলেকান্তের ২০ কিলোমিটার দূরের প্রত্যন্ত একটি গ্রাম এলসিতে স্থানীয় সময় গত মঙ্গলবার এই হত্যাকাণ্ড ঘটে বলে তারা ধারণা করছে। শুক্রবার রাতে ওই পরিবারের এক স্বজন বাড়িতে গেলে বিষয়টি জানাজানি হয়।

সংবাদমাধ্যমকে পুলিশ জানায়, কয়েক দিন ধরে পরিবারটির সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। তাই ওই কিশোরের খালা তাদের খোঁজে ওই বাড়িতে যান। তখন কিশোর তাঁকে বলে, সে তার বাবা-মা ও ভাইকে হত্যা করেছে। এরপর পুলিশে খবর দিলে তারা গিয়ে ঘরের ভেতর থেকে তিনজনের লাশ উদ্ধার করে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ কিশোরকে হেফাজতে নেয়।

কিশোরটি পুলিশকে বলেছে, স্কুলের রেজাল্ট নিয়ে মায়ের সঙ্গে তার তর্কাতর্কি হয়েছিল। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে বাবার রাইফেল দিয়ে মায়ের ওপর গুলি চালায় সে। পরে একইভাবে বাবা ও ১০ বছর বয়সী ছোট ভাইকেও হত্যা করে সে। আইন মেনে ওই কিশোরের নাম–পরিচয় প্রকাশ করা হয়নি।