পদ্মা সেতু উদ্বোধনীতে গৌরীপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী

68

শামীম খান, গৌরীপুর (ময়মনসিংহ) থেকে : বহুল প্রতিক্ষীত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর উদ্বোধনের পর পরই ময়মনসিংহের গৌরীপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের স্থানীয় উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন। এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৫ জুন) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোফাজ্জল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোছা: নিকহাত আরা, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সালমা আক্তার রুবি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহিম, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধন। সেই আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে উপজেলা প্রশাসন এই র‌্যালিতে অংশ নিচ্ছে। জাতির যে আনন্দ সে আনন্দের সঙ্গে আমরা সম্পৃক্ত হতে পেরে গর্বিত অনুভব করছি। মাননীয় প্রধানমন্ত্রীকে আমাদের পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

এ সময় উপস্থিত ছিলেন বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীন, রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমীন জনি, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

পরে একটি আনন্দ র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এছাড়াও শহরে আনন্দ র‌্যালী বের করেন উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনসমূহ।